|

সৈয়দপুরে প্রেমিকাকে গণধর্ষণে গ্রেফতার-৩

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ন | জুন ১৬, ২০১৯

সৈয়দপুরে যুবতীকে গণধর্ষণে গ্রেফতার-৩

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে এক প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪জুন) গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে দুইজন ও শুক্রবার(১৪জুন) দুপুরে একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- সৈয়দপুর পৌর এলাকার কয়া গোলাহাটের দক্ষিণপাড়ার আমজাদ হোসেন, ডাঙ্গাপাড়ার আব্দুল খালেক ও আসাদুল ইসলাম আসাদ।

জানা যায়, ঢাকায় একটি সিরামিক ফ্যাক্টরিতে কাজ করত সৈয়দপুর উপজেলার দক্ষিণ সোনাখুলী গ্রামের এক যুবতী। মোবাইল ফোনে আমজাদ হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

ঘটনার দিন গত বুধবার দিনাজপুরের বিভিন্ন পিকনিক স্পট ঘুরে সন্ধ্যায় সৈয়দপুরে শহরের কয়া গোলাহাট বাইপাস মহাসড়কের পাশে প্রেমিকাকে পাতাকুঁড়ি বিনোদন পার্কে নিয়ে আসে আমজাদ। সেখানে একটি পরিত্যক্ত দোকানঘরে আরো দুই বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। বৃহস্পতিবার যুবতীর অভিযোগ আমলে নিয়ে পুলিশ রাতে দুইজন ও শুক্রবার একজনকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 306
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪