|

সৈয়দপুরে ৩৬৯ পিস ইয়াবাসহ ডোমারের যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ২:৪৭ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০১৮

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ৩৬৯ পিস ইয়াবাসহ নুর ইসলাম নীরব(৩০) নামের এক মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ নভেম্বর)বিকেল ৫টা ৩০মিনিটে সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের শিবেরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে উল্লেখিত ইয়াবা ও একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। নীরব নীলফামারীর ডোমার উপজেলার চান্দখানা এলাকার জাহিদুল ইসলামের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, সৈয়দপুর উপজেলায় ইয়াবা ট্যাবলটের চালান আসার গোপন খবরে ঘটনার সময় সৈয়দপুর থানার এসআই- ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ ও এএসআই নুর আমিন ঘটনাস্থল দিয়ে একটি মোটরসাইকেল করে নুর ইসলাম নীরবকে আসতে দেখে তা গতিরোধ করে তার শরীর তল্লাশি করেন।

তল্লাশিতে তার প্যান্টের পকেটে ৩৬৯ পিস ইয়াবা পাওয়া গেলে উদ্ধারকৃত ইয়াবা ও তাঁর ব্যবহৃত একটি অ্যাপাচি ১৫০সিসি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ।

সৈয়দপুর থানার ওসি-শাহজাহান পাশা জানান, এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত ব্যক্তিকে আজ (২৪শে নভেম্বর) আদালতে পাঠানো হবে।

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪