|

সোজা’র পক্ষ থেকে জেলা প্রশাসক ও পু‌লিশ সুপারকে ফুলের শুভেচ্ছা

প্রকাশিতঃ ৪:০৫ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০১৯

সোজা'র পক্ষ থেকে জেলা প্রশাসক ও পু‌লিশ সুপারকে ফুলের শুভেচ্ছা

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন কে শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (সোজা)’র পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়ে‌ছে।

রবিবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসক কাজী আবু তাহের ও জেলা পুলিশ সুপারের কক্ষে আলাদা আলাদা ভাবে এই ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। এই সময় জেলা প্রশাসক ও পু‌লিশ সুপা‌রের হা‌তে সোজার ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির কপি তুলে দেয় জেলা কমিটি।

জেলা প্রশাসনের কক্ষে উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, এবং জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত ছিলেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর) তানভীর হায়দার শাওন, অতি‌রিক্ত পু‌লিশ সুপার (গোসাইরহাট সা‌র্কেল) মুহাই‌মিনুল ইসলাম, অতি‌রিক্ত পু‌লিশ সুপার (ন‌ড়িয়া সা‌র্কেল) কামরুল হাসান, সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার (ভেদরগঞ্জ সা‌র্কেল) ক‌ল্লোল কুমার দত্ত, ডিআইওয়ান মো. আজহারুল ইসলাম, পালং ম‌ডেল থানার ও‌সি মো. আসলাম উদ্দিন, ন‌ড়িয়া থানার ও‌সি একেএম মঞ্জুরুল হক আকন্দ, স‌খিপুর থানার ও‌সি মো. এনামুল হক, গোসাইরহাট থানার ও‌সি সে‌লিম রেজা, ডামুড্যা থানার ওসি মো. ‌মে‌হেদী হাসান, ভেদরগঞ্জ থানার ও‌সি মো. নজরুল ইসলাম।

ফুলেল শুভেচছায় উপস্থিত ছিলেন শরীয়তপুর অনলাইন জার্না‌লিস্ট এসো‌সি‌য়েশ‌নের (সোজা) সভাপ‌তি শরীয়তপুর জার্না‌লের সম্পাদক অ্যাড‌ভো‌কেট মুরাদ হো‌সেন মুন্সী, সাধারণ সম্পাদক জা‌গো‌নিউজ২৪.ক‌ম ও দৈ‌নিক দেশ রূপান্তর প‌ত্রিকার শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি মো. ছ‌গির হোসেন, সহসভাপ‌তি দৈ‌নিক বর্তমা‌ন ও দৈ‌নিক হুংকার প্র‌তি‌নি‌ধি খোর‌শেদ আলম বাবুল, যুগ্মসাধারণ সম্পাদক রুপক চক্রবর্তী, সহসাংগঠ‌নিক সম্পাদক মানবাধিকারপ্র‌তি‌দিন.ক‌মের সমীর চন্দ্র শীল, দপ্তর সম্পাদক অপরাধবার্তা.ক‌মের মহ‌সিন রেজা রিপন, তথ্য ও প্রযু‌ক্তি বিষয়ক সম্পাদক ভো‌রেরসংবাদ.ক‌মের প্র‌তি‌নি‌ধি সুপ্তা চৌধুরী, অর্থ‌বিষয়ক সম্পাদক রুদ্রবার্তা.‌নে‌টের আনিছুর রহমান, সদস্য নতুন সময়.কমের জীবন রায়হান, স‌ময়েরআলো.কমের মিজানুর রহমান প্রমূখ ।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪