|

সোলায়মান সামি পুনরায় জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত

প্রকাশিতঃ ৪:৪৭ অপরাহ্ন | জানুয়ারী ৩১, ২০২০

সোলায়মান সামি পুনরায় জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত

আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় দিনাজপুর জেলা জাতীয় পার্টির সমাজ কল্যানবিষয়ক সম্পাদক সোলায়মান সামি কে জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃ বৃন্দ, রাজনৈতিক ব্যক্তি বর্গ এবং সুশীল সমাজের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এ বিষয়ে সদ্য নির্বাচিত জাপার কেদ্রীয় কমিটির সদস্য সোলায়মান সামি এর সাথে মুটো ফোনে কথা বলে তিনি বলেন আমি সর্ব প্রথম মহান রব্বুল আলামিন এর প্রতি শুকরিয়া আদায় করি এবং প্রয়াত রাষ্ট্র নায়ক পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এর আত্তার মাগফেরাত কামনা করছি।

বিশেষ করে কৃতঞ্তা প্রকাশ করছি বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের মহদয় সহ দলের সিনিয়র নেতৃ বৃন্দ এর উপর।কারণ তারা আমার বিগত দিনে দলের প্রতি ত্যাগ ও ভালবাসার কথাটি কে মনে রেখেছেন তার প্রেক্ষিতেই আজ আমাকে এই পদ মর্যাদা দিয়ে সম্মানিত করেছেন।

আমি ইতি পুর্বে জাপার জেলা শাখার সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে সততার সহিদ রাজনৈতিক কর্ম দক্ষতার প্রমান দিয়েছি এবং দশম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ আসনে অংশ গ্রহণ করেছি। দেশ ও জাতির কল্যানর্থে আমার উপরে দলের অর্পিত দায়িত্ব যাতাযত ভাবে পালন করে যাব।

উল্লেখ্য জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির নবম কাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতনন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে আর ২ জন উপদেষ্ঠা, ১ জন ভাইস চেয়ারম্যান, ১ জন যুগ্ন মহাসচিব, ৩১ জন সাংগঠনিক সম্পাদক, ২৩ জন বিভাগীয় সম্পাদক,৩১জন যুগ্ন সাংগঠনিক ২২ জন বিভাগীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক,৯০ জন নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় সদস্যের নাম ঘোষনা করেন।

দেখা হয়েছে: 680
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪