|

সোশ্যাল এইডার ডেভলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০১৯

সোশ্যাল এইডার ডেভলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাসুদ হোসেন, চাঁদপুরঃ “দেশের তরে, দশের তরে” এ স্লোগানকে ধারণ করে কেক কাটা ও বিভন্ন আয়োজনের মধ্য দিয়ে মানবতাবাদী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “সোশ্যাল এইডার ডেভলপমেন্ট অর্গানাইজেশন” এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান উৎযাপিত হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় রাজধানীর পান্থপথে সফ্ট কেয়ার আইটি সেন্টারে সংগঠনের সভাপতি মোঃ মাহমুদ হোসাইন এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মো. মানিক হোসেন রিপনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য তানজিনা আকতার, বাংলার মালালা খ্যাত নারী সমাজকর্মী সাহিদা আক্তার স্বর্ণা।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সংগঠনটির ২০১৯-২০ সালের নব নির্বাচিত কমিটির তালিকা প্রকাশ করা হয়। তরুণ সমাজসেবক মোঃ মাহমুদ হোসাইন কে সভাপতি এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ফাবলিহা চৌধুরীকে মহাসচিব হিসেবে নির্বাচিত করা হয়। উল্লেখ্য যে, সর্বমোট ২৬ জনকে নির্বাহী কমিটির সদস্য হিসেবে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে কমিটির সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়া সমাজসেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ বেশ কয়েকজন স্বেচ্ছাসেবককে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এসময় সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। সংগঠনটির নব নির্বাচিত সভাপতি সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষনা করেন।

সোশ্যাল এইডার ডেভলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪