|

সোহাগী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী অনুষ্ঠান

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০২০

সোহাগী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী অনুষ্ঠান

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ বিপুল উৎসাহ উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে শনিবার উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান সোহাগী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৬৫ বছর পূর্তি উপলক্ষে জেষ্ঠ্য ও কনিষ্ঠ শিক্ষার্থীদের পুনর্মিলন অনুষ্ঠান উদযাপন করা হয়।

১৯৫৫ সালে ৪ জানুয়ারি প্রতিষ্ঠিত সোহাগী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯১ ব্যাচের ছাত্র গাজীপুর কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জুয়েলের উদ্যোগে জাঁকজমকপূর্ণ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোহাগী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক একেএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে কৃতি শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মৎস্য গবেষণা ইন্সটিটিউটের মহাপরিচালক ইয়াহিয়া মাহমুদ,বাংলাদেশ শিল্প ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জিয়াউল্লাহ খান, ধান গবেষণা ইন্সটিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. আনোয়ারুল হক বাবুল, ব্রিগ্রেডিয়ার সামসুল হক কাসেম, ডিজিএফআইএর সাবেক পরিচালক গোলাম মোস্তফা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মাঈন উদ্দিন, ঈশ্বরগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য ফখরুল ইমাম। পুনর্মিলন অনুষ্ঠান নীল দর্পণ নাটক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেখা হয়েছে: 807
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪