|

স্কুলছাত্রের সঙ্গে কলেজ শিক্ষকের অনৈতিক কান্ড!

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ২২, ২০২০

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে কলেজ প্রভাষক মাহমুদুর রহমানের বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রের সঙ্গে জোরপূর্বক অনৈতিক কাজ করার অভিযোগ পাওয়া গেছে। স্কুল শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে হোস্টেলে ঢুকে ঘটনাটি ঘটান প্রভাষক।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে অপরাধ স্বীকার করে লক্ষ্মীপুর হলি বয়েজ স্কুল কর্তৃপক্ষকে অংগীকারনামা দিয়েছে অভিযুক্ত মাহমুদুর রহমান। তিনি কমলনগর উপজেলার হাজিরহাট সরকারি কলেজের ব্যবস্থপনা বিভাগের প্রভাষক। অংগীকারনামায় মাহমুদুর রহমান উল্লেখ করেন, স্কুলছাত্রের সঙ্গে তিনি অনাকাঙ্ক্ষিতভাবে অনৈতিক কাজ করেছেন।

তিনি এই ঘটনার দায় স্বীকার করেন। সূত্র জানায়, সোমবার রাতে মাহমুদুর রহমান হলি বয়েজ স্কুলের এক শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে প্রতিষ্ঠানের হোস্টেলে থাকতে আসেন। ওই ছাত্রও হোস্টেলে থাকেন। পরে রাতে জোরপূর্বক মাহমুদুর রহমান ওই ছাত্রের সঙ্গে অনৈতিক কাজ করেন। এ ঘটনাটি ছাত্র তার বাবা-মা ও কলেজের অধ্যক্ষকে জানায়।

পরে ওই শিক্ষককে আটক করে অংগীকারনামা নিয়ে ছেড়ে দেওয়া হয়। হলি বয়েজ স্কুলের অধ্যক্ষ রেজাউল করিম সুমন বলেন, মাহমুদুর রহমানের সঙ্গে আমাদের প্রতিষ্ঠানের কোন সম্পর্ক নেই। সোমবার রাতে আমাদের দারোয়ান ছিলো না। তখন আমাদের এক শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে প্রতিষ্ঠান হোস্টেলে রাত যাপন করতে চায়।

পরে তিনি ওই ছাত্রের সঙ্গে ঘটনাটি ঘটান। অভিযুক্ত প্রভাষক মাহমুদুর রহমান সাংবাদিকদের বলেন, ওই ছাত্র তার মানিব্যাগ চুরি করেছে। এ ঘটনায় ধর পড়ায় ছাত্রটি তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রটিয়ে দেন। পরে তিনি বাধ্য হয়ে অংগীকারনামা দেন। তবে ওই স্কুলে কার সঙ্গে বন্ধুত্ব রয়েছে তা তিনি জানাতে পারেন নি।

দেখা হয়েছে: 347
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪