|

নড়াইলে স্কুল কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষে আহত ১৫ পুলিশ মোতায়েন

প্রকাশিতঃ ২:৪৪ পূর্বাহ্ন | মার্চ ০৩, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের লাহুড়িয়া দীননাথপাড়া হাজী মোফাজ্জেল স্মরণী মাধ্যমিক বিদ্যাপীঠের কার্যনির্বাহী কমিটির নিবার্চনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুুলিশ মোতায়েন করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলটির কার্যনির্বাহী কমিটির নির্বাচন গত ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়। এতে লাহুড়িয়া ইউপির বর্তমান চেয়ারম্যান দাউদ হোসেন সমর্থিত একটি প্যানেল এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু সমর্থিত অপর একটি প্যানেল অংশ নেয়।

নির্বাচনে চেয়ারম্যান দাউদ হোসেন সমর্থিত প্যানেল পরাজিত হয়। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার দুপুরে দীননাথপাড়া গ্রামে উভয় গ্রুপের লোকজন ঢাল-সড়কি, রামদা, ইট-পাটকেল ও লাঠিসোটা নিয়ে ঘণ্টাব্যাপী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১৫ জন আহত হন।

আহতরা হলেন, দুলাল মোল্যা, কামরুল মোল্যা, মাহাবুর ফকির, রেজাউল মোল্যা, মিজান মোল্যা, আরিফুল ফকির, খসরু জমাদ্দার, তবি জমাদ্দার, আজিম জমাদ্দার, মুজিব জমাদ্দার, মিলন জমাদ্দার, লিটন জমাদ্দার, হবিবর মোল্যা। তাদের লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

স্কুলটির প্রধান শিক্ষক মুরাদ হোসেন জানান, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এলাকার আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। চেয়ারম্যান দাউদ হোসেনের সমর্থক মিজানুর মেম্বার ও রফিকুল ইসলাম জানান, বিপক্ষের প্যানেলের সঙ্গে প্রিজাইডিং অফিসার যোগসাজশে নির্বাচনের বিধি অমান্য করে ভোট বাতিল করে দিয়ে পরাজিত করা হয়েছে।

এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, নির্বাহী কর্মকতা ও জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম আমাদের জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, বর্তমান ওই এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪