|

স্ত্রী ও শাশুড়ীকে বেদম প্রহার

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | জুলাই ০৪, ২০২২

স্ত্রী ও শাশুড়ীকে বেদম প্রহার

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে গৃহবধূ বিবি মরিয়মকে (৩০) কারণে-অকারণে নির্যাতন করে স্বামী মোক্তার আলী। খবর পেয়ে গৃহবধূর মা আনোয়ারা বেগম মেয়েকে দেখতে এসে তিনিও মেয়ের জামাতার হাতে বেদম প্রহারের শিকার হন।

লোকলজ্জার ভয়ে কাউকে মা-মেয়ে কিছুই বলছেন না। যদি বিবি মরিয়মের সংসার ভেঙে যায়। তার ১ ছেলে ২ মেয়ে রয়েছে। এছাড়া বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা বিবি মরিয়ম।

বিবি মরিয়মের দাবি আমাকে শতবার নির্যাতন করুক। সবকিছু নিরবে নিভৃতে সইয়ে নিবো। আমার মার কী অপরাধ ছিলো? কি কারণে আমার দু-চোখের মাকে কিল-ঘুষি ও বাঁশ-লাঠি দিয়ে বেদম মারধর করলো। আমি শুধু এর বিচার চায়। ছোট-ছোট ছেলে-মেয়ের সামনে আমাকেও মাকে এলোপাতাড়ি মারধর করলো কেউ আসেনি।

সোমবার (৪ জুলাই) বিকেলে সরেজমিন সদর উপজেলার চর রহমনী মোহন ইউনিয়নের মধ্যে চররহমনী গ্রামের বেড়ীবাঁধে গেলে ‘অপরাধ বার্তা’কে ক্ষতিগ্রস্ত গৃহবধূ ও তার মা কান্না জনিত কন্ঠে বলেন, আমাদের বাড়ী ভোলা রাজাপুরে। এখানে আমাদের আপন বলতে কেউ নেই। টাকার অভাবে মা-মেয়ে চিকিৎসাও করাতে পারিনি।

এর আগে গত বুধবার (২৯ জুন) রাতে গৃহবধূ বিবি মরিয়ম তার স্বামী মোক্তার আলীকে সংসারে প্রয়োজনী বাজার-সদাই করতে বলে। তখন মোক্তার আলী বলে, টাকাপয়সা নাই। কি দিয়ে কিনবো? এনিয়ে কথা কাটাকাটি হলে একপর্যায়ে (স্বামী) মোক্তার আলী ক্ষিপ্ত হয়ে (স্ত্রী) বিবি মরিয়মকে বেদম মারধর করে।

খবর পেয়ে সকালে গৃহবধূর মা ভোলা থেকে আসেন। ওইদিন বুধবার (৩০ জুন) রাত ১০ টার দিকে নদী থেকে মাছ শিকার করে বাড়ীতে দেখতে পান তার শাশুড়ী। এতে সেই ফের বেপরোয়া হয়ে উঠে স্ত্রী ও শাশুড়ীকে মারধর করেন।

স্বামী মোক্তার আলীর ভয়ে প্রতিবেশীরাও সবাই চুপচাপ, কেউ ভয়ে প্রতিবাদ করে না। চিকিৎসা ও নিতে পারেনি মা-মেয়ে।

স্থানীয় জনপ্রতিনিধি (ইউপি সদস্য) মো. মনির হোসেন সজিব, অপরাধ বার্তা’কে মুঠোফোনে জানান, বিষয়টি আমি শুনেছি। অভিযুক্ত মোক্তার আলী গ্রামের কারো কথা শুনে না। সেই বর্তমানে মেঘনা নদীতে মাছ শিকার করতে গেছে । সেইখান থেকে আসলে, পুরো ঘটনাটি শুনে থানা পুলিশের মাধ্যমে সমাধান করবো।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, বিষয়টি কেউ পুলিশকে জানাননি। তবুও খোঁজখবর নিয়ে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 108
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪