|

স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে কাফনের কাপড় পরে সড়ক অবরোধ

প্রকাশিতঃ ৪:০১ অপরাহ্ন | নভেম্বর ২৫, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থীর পরিবর্তে আওয়ামীলীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে সড়ক অবরোধ ও টায়ারে অগ্নিসংযোগ করেছেন নেতাকর্মীরা। আজ রোববার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করেন সাবেক সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুস ছাত্তার সমর্থিত নেতাকর্মীরা।

স্থানীয়রা জানান, মাথায় কাফনের কাপড় বেঁধে ও হাতে বৈঠা নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ করছেন নেতাকর্মীরা। এতে সড়কের দুই পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকে পড়ে।

পরে অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজি ঘটনাস্থলে গিয়ে নেতাকর্মীদেরকে জনগণের দুর্ভোগের কথা জানিয়ে অবরোধ প্রত্যাহারের অনুরোধ করেন। সোয়া ৩টার দিকে অবরোধ প্রত্যাহার করেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

স্থানীয়রা আরো জানান, ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি মহাজোট প্রার্থী বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির ফখরুল ইমামকে দেওয়া হচ্ছে—এ খবরে রাস্তা অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগ।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

তাঁরা সাংবাদিকদের বলেন, এই আসনে যদি সাবেক সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুস ছাত্তারকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে আওয়ামীলীগের জয় নিশ্চিত। মহাজোটের বর্তমান সাংসদ জাতীয় পার্টির  ফখরুল ইমামকে মনোনয়ন দিলে পরাজয় সুনিশ্চিত। সে জন্য আওয়ামীলীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে রাস্তা অবরোধ করেছেন দলের কর্মীরা।

দেখা হয়েছে: 642
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪