|

স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও বিজিবি দিবস পালিত

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০২১

স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও বিজিবি দিবস পালিত

ফারুক হোসেন মাটিরাঙ্গা, খাগড়াছড়িঃ পার্বত্য খাগড়াছড়ির গুইমারা সেক্টরের আওতায় পলাশপুর জোন খেদাছড়া ব্যাটালিয়ন ৪০বিজিবি’র উদ্যােগে স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও বিজিবি দিবস উপলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার উদ্ভোধন করেন পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন পিএসসি।

রোববার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় উৎসব মুখর পরিবেশে পলাশপুর জোন খেদাছড়া ব্যাটালিয়ন ৪০বিজিবি,র ক্রীড়াঙ্গন মাঠে স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও বিজিবি দিবস উপলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন পিএসসি’র পত্নী, খেদাছড়া ব্যাটালিয়ন এর সহকারী পরিচালক মোহাঃ দেলোয়ার হোসাইন স্বস্ত্রীক, সুবেদার মেজর গোলাম মোহাম্মদ, প্রধান সহকারী মোঃ জাহিদুল ইসলাম, নায়েব সুবেদার এ্যাডজুটেন্ট মোঃ ওয়াহেদুজ্জামান উপস্থিত ছিলেন।

অন্যােন্যদের মাঝে বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রহমত উল্যাহ,গুমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তফাজ্জল হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এ সময় মাটিরাঙ্গা, খাগড়াছড়ি শিল্পকলা একাডেমির শিল্পীগোষ্ঠী কতৃক দলীয় ত্রিপুরা নৃত্য, চাকমা, আসাম ও মারমা নৃত্য পরিবেশন করা হয়। এছাড়াও বিজিবি’র নিজস্ব শিল্পীগন বিভিন্ন গান ও কৌতুক পরিবেশন করেন।

দেখা হয়েছে: 182
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪