|

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিতঃ ৭:১৩ অপরাহ্ন | মার্চ ২৭, ২০১৮

স্বাধীনতা-দিবস-Celebrate the great Independence Day at the highest honor in Gauripur

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহ গৌরীপুরে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। সূর্য্যদয়ের সাথে সাথে বঙ্গবন্ধু চত্বরে স্থানীয় স্মৃতিসৌধ- বিজয় ৭১’রে তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। অত:পর পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

প্রথমে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপির পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

যথাক্রমে উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের নেতৃত্বে উপজেলা পরিষদ, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌর পরিষদ, থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহমদ এর নেতৃত্বে থানা স্টাফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধু ভূষনের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, গৌরীপুর শাখা, আওয়ামী যুবলীগের সভাপতি সানাউল হক ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে উপজেলা যুবলীগ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন এর নেতৃত্বে উপজেলা বিএনপি, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমানের হিরণের নেতৃত্বে উপজেলা বিএনপির একাংশ, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক হাফেজ আজিজুল হকের নেতৃত্বে বিএনপির অপর অংশ, পৌর যুবলীগের আহবায়ক মেহেদী হাসান মিথুন ও সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন বাচ্চুর নেতৃত্বে পৌর যুবলীগ, উপজেলা কমিটির সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদ মাসুদুর রহমান শুভ্রের নেতৃত্বে আওয়ামী সেচ্ছাসেবক লীগ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদ আবু কাউসার চৌধুরী রন্টির নেতৃত্বে গৌরীপুর প্রেসক্লাব, রিপোটার্স ক্লাবের সভাপতি মোহসিন মাহমুদ ও সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটনের নেতৃত্বে গৌরীপুর রিপোটার্স ক্লাব, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক এস.এম জিল্লুর রহমানের নেতৃত্বে ছাত্রলীগ স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

স্বাধীনতা-দিবস-Celebrate the great Independence Day at the highest honor in Gauripur

এ ছাড়াও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গৌরীপুর শাখা, উপজেলা ও পৌর শ্রমিক লীগ, পৌর বিএনপি, জাতীয়তাবাদী যুবদল, তাঁতিদল, ছাত্রদল, বাংলাদেশ জাতীয় পার্টি, সাপ্তাহিক রাজগৌরীপুর, সাপ্তাহিক গৌরীপুর বার্তা, গৌরীপুর লেখক সংঘ, যুগান্তর স্বজন সমাবেশ, বিভিন্ন ব্যবসায়ী ও সামাজিক সংগঠন শ্রদ্ধার সাথে শহীদদের স্মরণ করেন।

স্বাধীনতা-দিবস-Celebrate the great Independence Day at the highest honor in Gauripur

ভোর ৬ টায় সকল সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, ৮ টায় গৌরীপুর স্টেডিয়ামে পুলিশ, বিএসসিসি, আনসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত, যোহরের নামাজের পর মুক্তিযোদ্ধা কবর জিয়ারত, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান এবং বিকাল ৪ টায় পাবলিক হল মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

দেখা হয়েছে: 599
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪