|

স্বামীর জন্য ভোট প্রার্থনা করে মেঠোপথ চষে বেড়াচ্ছেন রেখা

প্রকাশিতঃ ৬:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া প্রতিনিধি:

কলাপাড়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে চলছে শেষ সময়ের প্রচার প্রচারণা। একইসাথে নৌকা মার্কার সমর্থনে পথসভায় স্বামীর জন্য ভোট প্রার্থনা করে মেঠোপথ চষে বেড়াচ্ছেন ময়ূষী নারী ফাতেমা বেগম রেখা।

বুধবার বিকাল তিনটায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ’র আয়োজনে দৌলতপুর গ্রামে এ নির্বাচনী পথসভায় হাজারো নারী পুরুষ ও কর্মী সমর্থক অংশগ্রহন করে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী ০৪ আসনের মহাজোট প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমানের সহধর্মীনি অধ্যাপিকা ফাতেমা বেগম ।

সভায় ইউনিয়ন আওয়ামীলীগ’র সহ-সভাপতি আবদুর রহমান তালুকদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি সদস্য জগৎ জীবন রায়, বাংলাদেশ আওয়ামীলীগ’র কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ইয়ামিন আহম্মেদ, শিক্ষিকা সুরাইয়া নাসরিন, মহিলা আওয়ামীলীগ’র নেত্রী সালমা আক্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, কাউন্সিলর উম্মে তামিমা বীথি প্রমুখ।

প্রধান আতিথি তার বক্তব্যে তার স্বামীর জন্য নারী ভোটারসহ সকলের কাছে ভোট প্রার্থনা করে বলেন, জাগ্রত জনতা সজাগ থাকেন, কলাপাড়া বাসী শেখ হাসিনার থেকে না চাইতেই যা পেয়েছি প্রতিদানে সকলে ভোট দিয়ে রাখব তার মান।

এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা তাঁতী লীগ’র যুগ্ম আহব্বায়ক এস.এম মাঈনুল ইসলামসহ কলাপাড়া মহিলা আওয়ামীলীগ’র নেত্রীবৃন্দ ছাড়াও হাজার হাজার সাধারন মানুষ ও নৌকা মার্কার কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 576
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪