|

পটুয়াখালীতে ২য় বিয়ে করায় স্বামীর পুরুষাঙ্গ কাটলেন ১ম স্ত্রী

প্রকাশিতঃ ৫:৩৮ অপরাহ্ন | মে ১৯, ২০২১

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীতে দ্বিতীয় বিয়ে করায়, স্বামী মোঃ কবির তালুকদারের পুরুষাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী হাসি বেগম। মঙ্গলবার রাতে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের হকতুল্লাহ গ্রামে এ ঘটনা ঘটে। আহত কবির হকতুল্লাহ এলাকার মোছলেম তালুকদারের ছেলে। তিনি পেশায় পল্লী বিদ্যুতের ফোরম্যান হিসেবে কর্মরত।

এ ঘটনায় আহত কবিরের ভাই মাসুদ জানান, কবিরের প্রথম স্ত্রী হাসি বেগমের ঘড়ে ১৩ বছর ও ১ বছর বয়সের দু’টি ছেলে সন্তান আছে। এই অবস্থায় প্রায় বছর আগে প্রথম স্ত্রীর অমতে গোপনে আরও একটি বিয়ে করেন কবির। সম্প্রতি এ ঘটনা জেনে যান প্রথম স্ত্রী হাসি বেগম। সেই থেকেই দুজনের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি ও ঝগড়া চলতো।

মাসুদ আরও জানান, দ্বিতীয় স্ত্রী কবিতা আক্তার গর্ভবতী-এমন কথা দুইদিন আগে প্রথম স্ত্রী জানতে পারেন। মঙ্গলবার বিকেলে দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে প্রথম স্ত্রীর বাসায় আসেন কবির। রাতে খাবার খেয়ে দুইজনই ঘুমাতে যান। এক পর্যায়ে রাত আনুমানিক ১১ ঘটিকার দিকে কবির ঘুমিয়ে পড়েন। এরপর রাত্র ২ ঘটিকার দিকে তোয়ালে পেঁচিয়ে পাশের বাড়িতে রক্তাক্ত অবস্থায় হাজির হয় কবির।

এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী হাসি বেগমকে আটক করেছে সদর থানা পুলিশ।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আখতার মোরশেদ জানান, কবির তালুকদার কিছুদিন আগে দ্বিতীয় বিয়ে করেন। এতে প্রথম স্ত্রী হাসি বেগম কবিরের পুরুষাঙ্গ কেটে দেন। বর্তমানে কবিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে। রাতেই স্ত্রী হাসি বেগমকে আটক করা হয়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 268
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪