|

স্মার্টফোন কিনে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০২১

আত্মহত্যা

গঙ্গাচড়া রংপুর প্রতিনিধি: রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলায় স্মার্টফোন না পেয়ে স্কুল পড়ুয়া রিয়াদ হোসেন (১৪) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

জানা যায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) উপজেলার সদর ইউনিয়নে ঘটনাটি ঘটে। নিহত রিয়াদ হোসেন থাই মিস্ত্রি হুমায়ুন কবীরের একমাত্র পুত্র ও গঙ্গাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা যায়, রিয়াদ বেশ কিছুদিন থেকে তার বাবা মায়ের নিকট একটি স্মার্ট ফোন কিনে চাচ্ছিলো। আর্থিক অস্বচ্ছলতার কারণে তার পরিবার ফোন কিনে দিতে না পারায় সে বাবা – মার সাথে অভিমান করে। ঘটনার দিন সকালে বাড়ি ফাঁকা পেয়ে সে ফ্যানের সাথে রশি বেঁধে আত্নহত্যার চেষ্টা করে। এ সময় পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

গঙ্গাচড়া মডেল থানার এসআই আবু বকর সিদ্দিক জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 169
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪