|

সড়ক দুর্ঘটনায় রাজশাহী-৫ আসনের তিতাসসহ আহত ৩

প্রকাশিতঃ ২:২০ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৮

সড়ক দুর্ঘটনায় রাজশাহী-৫ আসনের তিতাসসহ আহত ৩

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুর আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আ.লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ অটোরাইস মিল এসোসিয়েশনের সহ-সভাপতি আসিফ ইবনে আলম তিতাস সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

গত বৃহস্পতিবার সকাল সাতটায় ঢাকা থেকে রাজশাহী আসার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জের ভদ্রঘাট ইউনিয়ানের বানিয়াঘাটি নামক স্থানে সড়ক দূঘর্নটায় আহত হন তিনি। এ ঘটনায় তিনি বাদেও তার সহযোগী আরো তিনজন আহত হয়েছেন। তিতাসসহ আহত তিন জনকে স্থানীয়রা উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ ইবনে আলম তিতাস নিজেই।

এ বিষয়ে আসিব ইবনে আলম তিতাস জানান, ঈদের দিন রাজশাহীর দুর্গাপুর উপজেলায় ঈদের নামাজ আদায় করে স্থানীয়দের সাথে কুশল বিনিময় করেন। পরে রাতেই ব্যক্তিগত জরুরী কাজে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

ব্যক্তিগত কাজ শেষে আবার ভোরে তিনি তার সাদা রঙ্গের মাইক্রোবাস যোগে রাজশাহীর উদ্দ্যেশে রওনা হয়ে সিরাজগঞ্জ এলাকার বানিয়াঘাটি পৌচ্ছালে সামনে থেকে একটি দ্রুতগামী বাস তাকে ওভারটেক করার অপর একটি যাত্রীবোঝাই ভ্যানকে বাঁচাতে গিয়ে মহাসড়কের পার্শে¦র গাছে সাথে ধাক্কা লেগে খাদে পড়ে উল্টে যায় তার ব্যবহৃত মাইক্রোবাসটি। এতে চালকের আসনে বসে থাকা তিতাসসহ গাড়ীতে থাকা আরো তিন জন আহত হয়েছে।

তিতাস আরো জানান, তারা নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পরে গেলে অজ্ঞাত গাড়িটি দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করায়। দ্র্ঘুটনায় তিতাসের চোখ ও হাতে গুরুতর জখম হয়েছে এছাড়াও তার সহযোগীদের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। তাদের বহনকারী মাইক্রোবাসটিও ভেঙ্গে গেছে।

তিতাস বলেন, আল্লাহর রহমতে আমরা যে প্রানে বেঁচে গেছি এটাই অনেক বড় বিষয়। তবে চোখের জখমটি গুরুতর হওয়ায় দেখতে অসুবিধা হচ্ছে।

দেখা হয়েছে: 545
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪