|

রাজাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

প্রকাশিতঃ ২:৩৫ পূর্বাহ্ন | মার্চ ২৫, ২০১৮

সড়ক-দুর্ঘটনা-1 killed in road accident in Rajapur

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষে আবুল বাশার আকন (৫৫) নামে মোটরসাইলেকের এক আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৪ মার্চ) বেলা ১১টায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার মোল্লার হাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল বাশার রাজাপুর উপজেলার চাড়াখালী গ্রামের মৃত মোসলেম আলী আকনের ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন, মো. সোহাগ (৩০) ও মোটরসাইকেল চালক মো. রাজু তালুকদার (২৮)।

পুলিশ জানায়, শনিবার বেলা ১১টায় তিনজন মোটরসাইকেল আরোহী রাজাপুর থেকে পিরোজপুরের উদ্দেশ্যে যাত্রা করে। মোটরসাইকেলটি মোল্লার হাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেট আরোহী বাশারের মৃত্যু হয় ও অপর দুই আরোহী আহত হয়। তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজাপুর থানার পরিদর্শক মো. শামসুল আরেফিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 380
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪