|

ময়মনসিংহে সড়ক দূঘর্টনায় স্বামী স্ত্রী নিহত

প্রকাশিতঃ ১০:২৭ পূর্বাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

ছাত্রলীগের-সভাপতি-mymensingh-road-accident-killed-husband-wife

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর বাইপাস মোড় এলাকায় ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ২ স্বামী স্ত্রী নিহত হয়েছে। এঘটনা অন্তত আরও ৪জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলেন, নগরীর কালিবাড়ী এলাকার নব দম্পতি অভিজিৎ সিংহ রায় পল্টু (৩০) ও পল্টুর স্ত্রী মনি সিংহ রায় (২৪)।

বুধবার (০৪ এপ্রিল) মধ্যরাত আড়াইটার দিকে নগরীর দিগারকান্দা বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি স্থানীয় লোকের বরাত দিয়ে জানান, নগরীর দিগারকান্দা বাইপাস মোড় এলাকার আজাদ সিএনজি স্টেশনের সামনের সড়কে দাঁড়িয়ে থাকা একটি তেলবাহী ট্রাকের সঙ্গে মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দল্লাহ আল মামুম আরিফের একটি প্রাইভেটকার ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ৬ যাত্রী গুরতর আহত হয়।

সড়ক-দূঘর্টনায়-Mymensingh road accident killed husband wife

পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পর দুই স্বামী স্ত্রী মারা যায়। অন্য তিনজন মহানগর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, মফিজ হোসেন, ও সঞ্জীব সিংহ রায়কে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, বুধবার সকালে মহানগর ছাত্রলীগ সভাপতি আরিফ ও মফিজের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪