|

শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় ১ নারী নিহত

প্রকাশিতঃ ২:১৩ অপরাহ্ন | মার্চ ২৮, ২০১৮

সড়ক দূর্ঘটনা

স্টাফ রিপোর্টারঃ
শরীয়তপুর সদর হাসপাতালের গেটের সামনে রাস্তা পশ্চিম পাশে অনেক গুলো ঔষধের দোকান সহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে ওঠার কারনে রোগী রোগীর স্বজন ও সাধারনের মানুষের প্রায় সব সময় সড়ক ভিড় থাকে এই হাসপাতালের সামনে। এই রাস্তাটি প্রয়োজন অনুযায়ী সরু হওয়ায় গতি রোধক না থাকায় হর-হামেশাই ঘটছে ছোট বড় দূর্ঘটনা।

মঙ্গলবার (২৭ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালের সামনে শরীয়তপুর-ঢাকা মহাসড়কে রাস্তা পাড়াপাড়ের সময় ডিজেল চালিত ইঞ্জিনের ভটভটি গাড়ির ধাক্কায় নাছিমা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

অবৈধ গাড়িটি নাছিমাকে পেছন থেকে ধাক্কা দিলে নাছিমা রাস্তায় পড়ে যাওয়ার পর গাড়ির চাঁকা তার মাথার উপরে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই নাছিমার মৃত্যু হয়।

নাছিমা সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নে চরপাতাং গ্রামের সিরাজ উদ্দিন খানের স্ত্রী। ঘাতক গাড়ি ও খুনী চালক রবিনকে (১৮) স্থানীয় জনতা আটক করে পালং মডেল থানা পুলিশে সোপর্দ করেছে। খুনী রবিন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সূর্যমনি গ্রামের নুরুল আমিন বেপারীর ছেলে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার সকালে নাছিমা তার অন্তঃসত্তা মেয়ে শিখাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। সকালেই অস্ত্রপচারের মাধ্যমে শিখা কন্যা সন্তান প্রসব করে। মেয়ের জন্য ওষুধ আনতে নাছিমা হাসপাতালের সামনে ফার্মেসীতে যায়। ওষুধ নিয়ে ফেরার পথে খুনী রবিন তার ঘাতক গাড়ির ধাক্কায় নাছিমাকে রাস্তায় ফেলে দেয় পরে মাথার উপর গাড়ির চাঁকা উঠিয়ে দিয়ে নাছিমাকে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শী হাসপাতালের সামনের ঔষধের ব্যবসায়ীরা জানায়, রাস্তা পাড়ের সময় প্রথমে গাড়িটি মহিলাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। স্থানীয় লোকজন তেড়ে গেলে গাড়ির চালক পালিয়ে যাওয়ার জন্য গাড়ি টান দিলে পেছনের চাঁকা মহিলার মাথার উপরে উঠে যায়। এতে ঘটনাস্থলেই মহিলার মৃত্যু হয়। দূর্ঘটনা ঘটার পর জনগণ খুনী রবিনকে আটক করে পুলিশে দেয়।

ঘাতক রবিন (১৮) জানায়, তার গাড়ির কোন রেজিষ্ট্রেশন নাই। তারও কোন ড্রাইভিং লাইসেন্স নাই। তবুও সে ৪ বছর যাবৎ মনোহর বাজার এলাকার ইউসুফ মাদবরের অবৈধ গাড়ি চালায়।

পালং মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, সদর হাসপাতালের সামনের রাস্তায় অবৈধ নছিমন গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে নাছিমা নামে এক মহিলাকে চাপা দেয়। ঘটনাস্থলেই নাছিমার মৃত্যু হয়। স্থানীয় লোকজন গাড়ি ও চালকে আটক করে। এখন গাড়ি ও চালক পুলিশ হেফাজতে রয়েছে। যেহেতু গাড়ির রেজিষ্ট্রেশন নম্বর নাই এবং চাককের ড্রাইভিনং লাইসেন্স নাই সেক্ষেত্রে পেনাল কোড এর ৩০৪ ধারায় মামলা হবে।

গাড়ির পার্মিট ও চালকের ড্রাইভিং লাইসেন্স থাকলে পেনাল কোডের ৩০৪(ক) ধারায় (সড়ক দূর্ঘটনার অপরাধে) মামলা হত। পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যা করা হলে পেনাল কোডের ৩০২ ধারা হয়। এতে কোন পূর্ব পরিকল্পনা ছিল না।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪