|

হতদরিদ্র মানুষের দারিদ্র দূরীকরণের একমাত্র প্রতিষ্ঠান সাস

প্রকাশিতঃ ৯:৩২ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

হতদরিদ্র মানুষের দারিদ্র দূরীকরণের একমাত্র প্রতিষ্ঠান সাস

মোঃ কামাল, ময়মনসিংহঃ শহর থেকে গ্রামে প্রতিটি স্থানে জনপ্রিয়তা অর্জন করে চলছে সোস্যাল আপলিফ্টমেন্ট সোসাইটি (সাস) গত ২৮ জুলাই রবিবার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডে ময়মনসিংহ বিভাগীয় সাস কার্যালয়ে দুঃস্থ শিশু শিক্ষা ও পূর্ণবাসন কার্যক্রমের আওতায় মাসিক ভাতা ও সনদ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিয়াজ মোর্শেদ, অনুষ্ঠানটি সভাপত্বি করেন মোঃ নজরুল ইসলাম আঞ্চলিক সমন্বয়কারী, সাস, ময়মনসিংহ অঞ্চল। সহযোগিতায় অনকূল ফাউন্ডেশন এমডিএফ, ঢাকা

প্রধান অতিথির বক্তব্যে নিয়াজ মোর্শেদ বলেন, সরকারি-বেসরকারি কর্মস্ংস্থার সাথে প্রতিযোগিতা করে বেসরকারি এনজিও সংস্থাও আজ সুনামের সহিত এগিয়ে চলছে। তাদের মধ্যে সাস অন্যতম দীর্ঘদিন যাবত আমাদের ৫নং ওয়ার্ডে দেখে আসছি প্রতিষ্ঠানটি অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করে যাচ্ছে। তাদের প্রতিটি কার্যক্রম সত্যি প্রশংসনীয়। তাদের আগামী পথচলা হোক আরও সুন্দর এই কামনা করি।

অন্যদিকে প্রতিষ্ঠানটির ময়মনসিংহ আঞ্চলিক শাখার সমন্বয়কারী মোঃ নজরুল ইসলাম বলেন, উন্নত বিশ্বের সংঙ্গে সরকার যেভাবে পাল্লা দিয়ে এগিয়ে চলছে সত্যিই আজ আমরা গর্বিত, প্রায় প্রতিটি মানুষের হচ্ছে কর্মসংস্থান, বেকার দূরীকরণ। ফলে বাংলাদেশ আজ উন্নশীল দেশে পরিনত হয়েছে। সরকারের পাশাপশি বেরসরকারি এনজিওদের ভূমিকা কম নয়।

তারাও শহর গ্রামে ক্ষুদ্র ঋণদিয়ে ব্যবসা বাণিজ্য, হাঁস-মুরগী লালন পালন, কৃষি কাজে সহযোগিতাও করে থাকেন এনজিও গুলো তাদের মধ্যে উল্লেখযোগ্যে সোস্যাল আপলিফ্টমেন্ট সোসাইটি (সাস)। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দেখা হয়েছে: 404
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪