|

বাদির অভিযোগ হত্যার চেষ্টা মামলা নেয়নি পুলিশ

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ন | জানুয়ারী ০৯, ২০২২

বাদির অভিযোগ হত্যার চেষ্টা মামলা নেয়নি পুলিশ

তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরের পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) ইলামদহী গ্রামের জামায়াত নেতা মোজাম আলী ও তার পুত্র বখাটে সোহেল রানা সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের আওয়ামী মতাদর্শী রজদুল ইসলামকে হত্যার চেষ্টা করেছে।

এ ঘটনায় ২৮ ডিসেম্বর রজদুল বাদি হয়ে সোহেল রানাসহ ৫ জনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে বাদির অভিযোগ হত্যার চেষ্টা হলেও অজ্ঞাত কারণে পুলিশ এখানো মামলা রেকর্ড করেনি। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, গত ২৮ ডিসেম্বর সকালে রজদুল বাড়ি বাজারের উদ্দেশ্যে বের হয়। কিন্ত্ত মোজাম ও সোহেল রানা দলবল নিয়ে চাপাতি-রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রাস্তার মধ্যে প্রকাশ্যে দিবালোকে ফিল্মি স্টাইলে রজদুলের ওপর অতর্কিত হামলা করে। তাদের হামলায় রজদুল সেখানে সজ্ঞাহীন হয়ে পড়ে।

খবর পেয়ে তার স্বজনরা তাকে মুমুর্ষ অবস্থায় তানোর উপজেলা হাসপাতে ভর্তি করে, তবে তার অবস্থা এখানো আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছে।

এদিকে গত ৬ জানুয়ারী বৃহস্প্রতিবার আসামি সোহেল রানা রাম দা হাতে নিয়ে রজদুলের বাড়ি গিয়ে অভিযোগ তুলে নিতে তার পরিবারের সদস্যদের নানাভাবে ভয়ভীতি ও হমকি প্রদর্শন করেছে। এতে রজদুলের পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

এবিষয়ে জানতে চাইলে সোহেল রানা ও মোজাম আলী বলেন, রজদুলকে হত্যার চেষ্টা করা হয়নি, তবে বাড়াবাড়ির কারণে তাকে মৃদু মারপিট করা হয়েছে।

এবিষয়ে তানোর থানার ডিউটি অফিসার বলেন,অভিযোগ পাওয়া গেছে তদন্ত শেষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 116
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪