|

হাতে ক্যানেলা তবুও পরিষদ গিয়ে চাউল বিতরণ করলেন চেয়ারম্যান

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০২০

হাতে ক্যানেলা তবুও পরিষদ গিয়ে চাউল বিতরণ করলেন চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার: টানা ৬ দিন হাসপাতালে চিকিৎসাধীন ইউপি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশু পাটোয়ারী। হঠাৎ কাউকে কিছু না বলে তাঁর পরিষদ কার্যালয়ে হাজির হন। চমকি গেলে পরিষদের কর্মরত সচিব মোঃ মিজানুর রহমান ও উদ্যেত্তা মোঃ আরজু। চেয়ারম্যানের হাতেও ছিলো ক্যানেলা ফুস করা। বলছি লক্ষ্মীপুর সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারীর কথা।

তিনি (আজ) বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরের পরিষদ প্রাঙ্গণে ৮০ পরিবারের মাঝে বিতরণ করেন সরকারের বরাদ্দকৃত ভিজিডি চাউলের বস্তা। এমন দৃশ্য দেখে অনেকেই অবাক হয়ে গেলেন। চাউল বিতরণ শেষে সোজা চলে গেলেন হাসপাতালে।

ডাক্তার আশফাকুর রহমান মামুনের ত্ত্বতবধানে গত শনিবার (২৫ এপ্রিল) দুপুর থেকে নিউ মডেল হসপিটালে চিকিৎসাধীন মুশু চেয়ারম্যান।

জানা গেছে, করোনা-ভাইরাস প্রতিরোধে মুশু পাটোয়ারী তাঁর ইউনিয়নে ব্যাপক কাজ করছেন। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড, হাট-বাজারসহ সবস্থানে সামাজিক দূরত্ব বজায় চলাচল করতে জনগণকে সর্তক করছেন। গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে শেখ হাসিনার উপহার কর্মহীন-গৃহবন্দীদের মাঝে বিতরণ করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন চেয়ারম্যান মুশু পাটোয়ারী। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

দেখা হয়েছে: 770
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪