|

ইভটিজারের হামলায় পরীক্ষা কেন্দ্রে এসএসসি পরীক্ষার্থী যখম

প্রকাশিতঃ ২:১৭ পূর্বাহ্ন | মার্চ ০৪, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা:

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ফকিরহাট দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে ৩ মার্চ শনিবার সকাল ৯.৫০ মিনিটের সময় অত্র কেন্দ্রের মাঠে কৃষি ব্যবহারিক পরীক্ষার প্রস্তুতিকালে স্থানীয় কয়েকজন বখাটে ইভটিজারের হামলায় বরকতপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী যাহার রোল নং ১ মোঃ সজিব মিয়াকে মারধর করে আহত করে। এতে মেধাবী ছাত্র সজিব রক্তাক্ত হয়।এরপর আহত সজীব মিয়া (১৫)কে প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষা দেয়।

আহত মেধাবী এ ছাত্রের সহপার্টি পরীক্ষার্থীরা জানান, সকালের পরীক্ষা শুরুর আগে আমরা সহ আমাদের সাথে থাকা পরীক্ষার্থী মরিয়ম, শাপলা, বিপাশা,জান্নাতিসহ প্রায় ৭ হতে ৮ জন পরীক্ষার্থী আলাপ আলোচনা করা কালে কলেহ পড়ুয়া ইভটিজার শিহাব, রবিউল, ফিরোজসহ ৫ /৬ জন আমাদের সাথে থাকা ছাত্রী শিক্ষার্থীদের উত্যক্ত করে।

এতে সজিব মিয়া বাধা দিলে ও প্রতিবাদ করলে ইভটিজাররা তাকে কিল ঘুষি ও মাথায় স্বজোড়ে আঘাত করে এতে মেধাবী ছাত্র সজিব মিয়া গুরুত্ব আহত হয়। এসময় অত্র কেন্দ্রের পরীক্ষার্থী ও শিক্ষকগণ এগিয়ে আসলে ইভটিজাররা পালিয়ে যায়।

এবিষয়ে কেন্দ্রে সচিব ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সরকার জানান,ঘটনার পর হতে বিষয়টি নিয়ে আপোষ মিমাংসার জন্য উভয় পরিবারের মধ্যে আলাপ আলোচনা চলছে।

এবিষয়ে উপজেলা মাধ্যমিক ও উচ্চ ম্যাধমিক শিক্ষা অফিসার মাহাতাব উদ্দিন জানান,বিষয়টি তিনি অবগত নন। বিষয়টি জেনে ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪