|

হালুয়াঘাটে কুতুব হত্যাকান্ডের রহস্য উন্মোচন করলো র‍্যাব-১৪: গ্রেফতার ১

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০২০

হালুয়াঘাটে কুতুব হত্যাকান্ডের রহস্য উন্মোচন করলো র‍্যাব-১৪: গ্রেফতার ১

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের হালুয়াঘাটে চাঞ্চল্যকর কুতুবউদ্দিন (৩২) হত্যাকান্ডের রহস্য উন্মোচন করেছে র‍্যাব-১৪। হত্যাকান্ডে জড়িত একই গ্রামের গিয়াস উদ্দিন মিরাজ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

তার স্বীকারোক্তিতে আজ বুধবার ২৯ এপ্রিল আলামত উদ্ধারে হত্যাকান্ড এলাকায় অভিযান চালান র‍্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার উদ্দিন। এসময় মিরাজের বাড়ির পুকুর থেকে হত্যায় ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল মধ্যরাতে হালুয়াঘাট উপজেলার দিলদুরা ইউনিয়নের উলুয়াকান্দা বাঘমার গ্রামের মাছ ব্যাবসায়ী কুতুব উদ্দিনের রক্তাক্ত লাশ পাওয়া যায় একটি ধান ক্ষেতে। যাকে নৃশংসভাবে মাথায়, ঘারে, মুখে কুপিয়ে হত্যা নিশ্চিত করা হয়। ক্লু-লেস এই হত্যাকান্ডটি অনুসন্ধানে নামে র‍্যাব-১৪ এর এএসপি তৌফিক, এএসপি জুনায়েদ।

হালুয়াঘাটে কুতুব হত্যাকান্ডের রহস্য উন্মোচন; র‍্যাব-১৪ এর হাতে গ্রেফতার-১

হত্যাকান্ডের ৫ দিন পর গাজিপুর থেকে গ্রেফতার করা হয় গিয়াস উদ্দিন মিরাজকে। এরপর আজ তার দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করে র‍্যাব। এসময় মিরাজের ব্যবহৃত মোবাইল ফোন পুড়িয়ে ফেলে আলামত লোপাটের দায়ে দ্বিতীয় স্ত্রী দিলারা খাতুনকে আটক করে র‍্যাব। এছাড়া হত্যাকান্ডে জড়িত সন্দেহে আরও একজনকে আটক করে র‍্যাব।

র‍্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার উদ্দিন হত্যাকান্ড এলাকায় স্পট ব্রিফিংএ সাংবাদিকদের জানান, আমরা প্রাথমিকভাবে জানতে পাড়েছি টাকার জন্যই মূলত হত্যাকান্ডটি ঘটেছে।

তিনি জানান, হত্যার শিকার কুতুবউদ্দিনের কাছ থেকে প্রতিবেশী মিরাজ তিন হাজার টাকা ধার নেয়। এবং আরও টাকা পাওয়ার জন্য মিরাজ নৃশংস এ হত্যাকান্ডটি ঘটায়। এক্ষেত্রে এ হত্যাকান্ডে আরও দু একজন লোক জড়িত আছে বলেও তিনি জানান। তবে তদন্তের স্বার্থে তাদের নাম জানাননি তিনি।

র‍্যাব-১৪ অধিনায়ক বলেন, শুধু এ হত্যাকান্ডই নয়। ময়মনসিংহে কোন অপরাধী অপরাধ করে পাড় পাবে না। মাদক, সন্ত্রাস করে কেউ বেঁচে যেতে পারবে না। তাকে আইনের আওতায় আনা হবেই।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪