|

হালুয়াঘাট পৌর মেয়রের উদ্যোগে কুকুর ও কাকদের খাবার বিতরণ

প্রকাশিতঃ ২:৫৪ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০২০

হালুয়াঘাট পৌর মেয়রের উদ্যোগে কুকুর ও কাকদের খাবার বিতরণ

হালুয়াঘাট থেকে সৈয়দ তরিকুল্লাহ আশরাফী : করোনা সংকেট দেশব্যাপি লকডাউন ঘোষনা হওয়ায় চরম খাদ্য সংকটে দিশেহারা হয়ে পড়েছিল হালুয়াঘাট পৌর শহরে অবস্থানরত শত শত বেওয়ারিশ কুকুর ও কাক। পৌর শহরে ১৩ দিনে ক্ষুদার যন্ত্রনায় প্রায় ২৫ টি কুকুর মারা যায় । কুকুর ও কাকের এই চরম খাদ্য সংকটের খবরটি জানতে পেরে বিষয়টি আমলে নিয়ে মানবতার হাত বাড়িয়ে এগিয়ে আসেন হালুয়াঘাট পৌরসভার প্রথম মেয়র খায়রুল আলম ভূঞা।
জানা যায়, সম্প্রতি দেশব্যাপি লকডাউন ঘোষনা হওয়ায় হালুয়াঘাট পৌর শহরে অবস্থানরত শত শত কুকুর ও কাক খাদ্য সংকটে পড়ে। বিষয়টি মেয়র খায়রুল আলম ভূঞার নজরে আসলে তিনি তাৎক্ষনিক খাবারের ব্যবস্থা করে পৌর শহরের ভিবিন্ন পয়েন্টে নিজস্ব লোক দিয়ে কুকুর ও কাকদের মাঝে খাবার বিতরণ করেন।
এ প্রসঙ্গে মেয়র খায়রুল আলম ভূঞা বলেন,হালুয়াঘাট বেকারী সমিতিকে সাথে নিয়ে পৌরসভার উদ্যোগে যথা সম্ভব অবলা প্রাণীদের খাবারের ব্যবস্থা করছি। এছাড়াও তিনি অবস্থাশালী ও ধনাঢ্য বাক্তিদের তার এলাকার গরীব দু:খী ও অসহায়দের খাদ্য সহায়তার পাশাপাশি নিজ নিজ এলাকার অবলা জীবজন্তু ও বন্যপশুপাখীদের প্রতি যথাসম্ভব সহানুভুতিশীল হওয়ার আহবান জানান।

দেখা হয়েছে: 406
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪