|

হিলিতে মাদক ও চোরাচালান প্রতিরোধে বিজিবির মতবিনিময়

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০১৯

হিলিতে মাদক ও চোরাচালান প্রতিরোধে বিজিবির মতবিনিময়

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হিলি সীমান্তে সীমান্ত অপরাধ, চোরাচালান ও মাদক প্রতিরোধে জন সচেতনতা মুলক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজিবি ২০ ব্যাটালিয়ন হিলি ক্যাম্পের উদ্যোগে শনিবার বিকেলে হিলি মিশন স্কুল মাঠে সীমান্ত অপরাধ, চোরাচালান ও মাদক প্রতিরোধে জন সচেতনতা মুলক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হিলি বিওপি ক্যাম্পের নায়েক সুবেদার জিল্লুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বিজিবি ২০ ব্যাটালিয়নের অধিনায়ক কণেল রাসেদ মোহাম্মদ আনিছুল হক।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সৈয়দ মোস্তাফিজুর রহমান, মহিলা কাউন্সিলর ফেরদৌসী বেগম, সাবেক ইউপি সদস্য হেফাজ উদ্দিন, সুবেদার চাঁন মিয়া।

মত বিনিময় সভায় হিলি সীমান্তে সীমান্ত অপরাধ, চোরাচালান ও মাদক প্রতিরোধে বিজিবিসহ আইনশৃংখলা বাহিনীকে সবাত্বক সহযোগিতার আশ^াস দেন এলাকার জনগন। এবং সীমান্তের জনগনের জন্য কর্মসংস্থানের সৃষ্টির জন্য ক্ষুদ্র
ঋন ও ক্ষুদ্র কুঠির শিল্প স্থাপনের জন্য বিজিবি নিকট বাদি জানান।

দেখা হয়েছে: 361
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪