|

হুমকি দিয়ে হাতপাখার গণজোয়ার ঠেকানো যাবেনা: ফয়জুল করীম

প্রকাশিতঃ ৫:২৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৮

ফয়জুল করীম

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল) প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর ও বরিশাল-৫ আসনে হাতপাখার প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, বরিশালে হাতপাখার গণজোয়ার দেখে দুর্নীতিবাজরা এখন শঙ্কিত।

তাই এখন হাতপাখাকে ঠেকাতে তাদের নেতাকর্মীদেরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। তাদের জেনে রাখা উচিৎ যে, ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের হুমকি-ধমকি দিয়ে হাতপাখার গণজোয়ার ঠেকানো সম্ভব নয়।

সোমবার বিকেলে নগরীর খালেদাবাদ কলোনী এলাকায় গণসংযোগকালে মুফতী ফয়জুল করিম বলেন, শায়েস্তাবাদ ইউপি পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না হাতপাখার কর্মীদের ভয়ভীতি ও হুমকি-ধমকি দিয়ে মাইকিং বন্ধ করে দিয়েছে। মুন্না এতবড় সাহস কোথায় পেল?

এরপর যেন কোন ব্যক্তি তার কর্মীদের হুমকি-ধমকি দেয়ার দুঃসাহস না করে, হুশিয়ার করে মুফতী ফয়জুল করিম বলেন, আমি কর্মীদের মাঠে ফেলে পালিয়ে যাওয়ার লোক নন। হাতপাখার কর্মীরা নিজের খেয়ে নিজের পড়ে এরপর দলের জন্য কাজ করেন। এরা ভাড়াটে কর্মীদের মত ক্ষমতার রাজনীতি করেনা। সুতরাং সাধারণ ভয়ভীতি দেখিয়ে ইসলামী আন্দোলনের কর্মীদের স্পৃহা ও উদ্দীপনা দমানো কিংবা হাতপাখার গণজোয়ার ঠেকানো সম্ভব নয়।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গণী, মিডিয়া ব্যক্তিত্ব শামসুদ দোহা, এইচ এম সানাউল্লাহ, জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব শিল্পীগোষ্ঠীর পরিচালক বদরুজ্জামান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 547
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪