|

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পুলিশের এএসআই বাবলু খানের মৃত্যু

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৯, ২০২৪

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পুলিশের এএসআই বাবলু খানের মৃত্যু

মোঃ মহসিন রেজা রিপন,শরীয়তপুর: খুলনা জেলায় চাকুরীরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে খুলনার একটি হাসপাতালে ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে হেদায়েত হোসেন বাবলু খান মৃত্যুবরন করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল আনুমানিক (৫৬) বছর। হেদায়েত হোসেন বাবলু খান তার কর্মস্থল, গ্রামের মানুষ ও আত্বীয়-স্বজনের কাছে একজন সদা হাস্যেজ্জল মানুষ ছিলেন হিসেবে পরিচিত ছিলেন। তার পিতা মরহুম আব্দুর রশিদ খান। তার গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের দশমন তারা গ্রামে। তারা দীর্ঘ দিন ধরে স্বপরিবারে জেলার সদর পৌরসভার ৭ নং ওয়ার্ডে পূর্ব ধানুকা গ্রামে বসবাস আসছিলেন। মরহুম বাবলু খান চার ভাই এক বোনের মধ্যে সবার বড় ছিলেন।

মৃত্যুকালে তিনি এক মেয়ে এক ছেলে, তিন ভাই, এক বোন, মা, আত্বীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ ৯ ফেব্রুয়ারী শুক্রবার বাদ আসর পূর্ব ধানুকা কলোনি মাঠে জানাযা শেষে তার গ্রামের বাড়ি নিয়ে যাওয়ার কথা রয়েছে, সেখানে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানাগেছে। এর আগে খুলনা পুলিশ লাইন্সে প্রথম জানাজার নামাজ আদায় করা হয়েছে।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪