|

২য় দফায় গোবিন্দগঞ্জ হতে ২৫ জন ধান কাটার শ্রমিক প্রেরণ

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ ২১ এপ্রিল মঙ্গলবার থানা এলাকা হতে ২য় দফায় ২৫ জন ধানকাটা শ্রমিক কে ধান কাঁটতে প্রেরন করা হয়েছে।

জানা গেছে প্রধানমন্ত্রীর নির্দেশনায় মোতাবেক আজ ২২ এপ্রিল দুপুর ১২ টায় গোবিন্দগঞ্জ থানা এলাকা হতে ২য় দফায় ২৫ জন ধানকাটা শ্রমিক গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে দেয়া বাসে করে বগুড়া জেলার নন্দীগ্রাম অঞ্চলে রওনা দেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদরদপ্তর আবু খায়ের, উপজেলা কৃষি কর্মকতা খালেদুর রহমান,থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, টিআই আব্দুর নূর আলম টি আই রুহুল, ইন্সপেক্টর তদন্ত আফজাল হোসেন।

এর আগে শ্রমিকদের করোনা সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা দেন অতিরিক্ত পুলিশ সুপার আবু খায়ের এবং প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে শ্রমিকদের মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

এ সময় বক্তব্যকালে অতিরিক্ত পুলিশ সুপার আবু খায়ের জানান, গোবিন্দগঞ্জ থানা এলাকা হতে প্রায় ৪ হাজার শ্রমিক দেশের ধান উৎপাদন এলাকা হাওর, বাওড় ও চলনবিল অঞ্চল প্রেরণের পদক্ষেপ নিয়েছেন গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

এর আগে গতকাল ২০ এপ্রিল সোমবার গোবিন্দগঞ্জ হতে ২২ জন শ্রমিক নাটোরের চলনবিল এলাকায় পাঠানো হয় এ নিয়ে ৪৭ জন শ্রমিক পাঠানো হলো।

দেখা হয়েছে: 224
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪