|

৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে সাংবাদিক সম্মেলন

প্রকাশিতঃ ৩:৩৪ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে সাংবাদিক সম্মেলন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
“উন্নয়নের অভিযাত্রায়, অদম্য বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মঙ্গলবার (২ অক্টোবর) বেলা ১২ টায় উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ৩দিন ব্যাপী ৪র্থ উন্নয়ন মেলা-২০১৮ আয়োজন উপলক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে এঁর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মীর মোর্শেদ রানা, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি শরিফুল আলম শাহীন, পূর্বধলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, প্রেসক্লাবে সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুজ্জামান, আজকের আরবান ডট কমের নির্বাহী সম্পাদক আবুল আরশাদ, দৈনিক তৃতীয় মাত্রার ও ময়মনসিংহ প্রতিদিন প্রতিনিধি মোঃ এমদাদুল ইসলাম, আমাদের অর্থনীতির প্রতিনিধি জুলফিকার আলী শাহীন, ভোরের ডাক প্রতিনিধি নুর উদ্দিন মন্ডল, আমাদের সময় প্রতিনিধি গোলাম মোস্তফা, বর্তমান প্রতিনিধি মোহাম্মদ আলী জুয়েল, দি এশিয়ান এইজ ও বাংলাদেশের খবর প্রতিনিধি সাদ্দাম হোসেন, সাপ্তাহিক অপরাধ প্রতিনিধি আজিজুর রহমান, সাপ্তাহিক পরিধি প্রতিনিধি জিয়াউর রহমান ও পূর্ণিমা রানী দে প্রমুখ।

উপজেলা প্রশাসন চত্বরে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ৩০টি স্টলের মাধ্যমে প্রদর্শিত হবে।

৩ দিন ব্যাপী মেলার কর্মসূচীর মধ্যে রয়েছে শোভাযাত্রা, বিভিন্ন সরকারি দপ্তর কর্তক উন্নয়নমূলক কর্মকান্ড’র ভিডিও চিত্র প্রদর্শন, স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে রচনা, চিত্রাংকন ও বির্তক প্রতিযোগিতা, এসডিজি অর্জন, সামাজিক ও অর্থনৈতিক এবং মুক্তিযোদ্ধা বিষয়ক কুইজ প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪