|

৪৮ঘন্টার আল্টিমেটাম ঘোষণা প্রকৌশলী ও ঠিকাদারের অপসারণের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ২:৩৩ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০২১

৪৮ঘন্টার আল্টিমেটাম ঘোষণা প্রকৌশলী ও ঠিকাদারের অপসারণের দাবিতে মানববন্ধন

সারোয়ার হোসেন,তানোর: রাজশাহীর তানোরে রাস্তার কাজে অনিয়ম দূর্নীতির তথ্য সংগ্রহকালে সাংবাদিক সারোয়ার হোসেনের উপর হামলা করে ক্যামেরা ছিনতাই ও লাঞ্ছিত করার ঘটনায় উপজেলা এলজিইডি অফিসের সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন ও ঠিকাদার মকসেদ আলীর অপসারণ দাবি করে তাদের বিরুদ্ধে শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) সকাল ১১টার সময় তানোর থানার মোড়ে সাংবাদিক লাঞ্ছিতর এ ঘটনায় জাতীয় সাংবাদিক সংস্থা ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আয়োজনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় তানোর উপজেলা রিপোর্টস ক্লাবের সভাপতি বকুল হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি মফিজ উদ্দিনের সঞ্চলনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান।

জাতীয় সাংবাদিক সংস্থার তানোর শাখার সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন, তানোর রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, তানোর মডেল প্রেসক্লাবের সভাপতি আলিফ হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন টুটুল, সাংবাদিক সোহেল রানা, সাংবাদিক পাপ্পু কুমার দাসসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণগন উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। যদি ৪৮ঘন্টার মধ্যে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ না করা হয় তাহলে এবার কঠোর আন্দোলনের মাধ্যমে রাজপথে নামা হবে বলে হুশিয়ারি দেয়া হয়।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪