|

মাদারীপুরে ইয়াবাসহ কথিত সাংবাদিক গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৯

মাদারীপুরে ইয়াবাসহ কথিত সাংবাদিক গ্রেফতার

সাব্বির হোসাইন আজিজ মাদারীপুরঃ মাদারীপুরের কালকিনিতে ইয়াবাসহ এমএ হাসান নামে এক কথিত সাংবাদিক নামধারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত হাসান কালকিনি প্রেসক্লাবের সদস্য ও কয়ারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। তিনি মাদারীপুর থেকে প্রকাশিত একটি কথিত পত্রিকার সাংবাদিক পরিচয়পত্র দিয়ে কালকিনি প্রেসক্লাবের সদস্য হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনিসহ আসে পাশে দীর্ঘ দিন থেকে সাংবাদিক পরিচয় দিয়ে হাসান মাদক ব্যবসা করে আসছে। পুলিশ গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে হাসানকে ৪২পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। পরে মাদক আইনে মামলা দিয়ে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কালকিনির একাধিক সিনিয়র সাংবাদিক জানান, হাসান সাংবাদিকতার নাম ব্যবহার করে তার আড়ালে মাদক ব্যবসা করতেন। হাসানের মাদক ব্যবসায়ের কথা অনেকে জানলেও সে জেলার এক সিনিয়র সাংবাদিকের কাছের লোক হওয়ায় কেউ ভয়ে প্রকাশে করেনি। আমরা পুলিশের এ অভিযানকে ধন্যবাদ স¦াগত জানাই।

এব্যপারে কালকিনি প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম দাবী করেন, এরকম সাংবাদিক কালকিনিতে আরো ১০০ আছে। এসময় তিনি এসব নিয়ে নিউজ না করার অনুরোধ করেন।

মাদারীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন মঙ্গলবার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছে। কালকিনি থানায় তার নামে মাদক মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪