|

মাদারীপুরে চাঞ্চল্যকর নাসির হত্যা মামলার রায় ঠেকাতে মামলা

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১১, ২০২০

মাদারীপুরে চাঞ্চল্যকর নাসির হত্যা মামলার রায় ঠেকাতে মামলা

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরের রাজৈরে চাঞ্চল্যকর নাসির শেখ হত্যা মামলার বিচার চলছে আদালতে। আর এই আদালতের রায় ঠেকাতে ও মামলার বাদী ও স্বাক্ষীদের হয়রানি করার উদেশ্যে মিথ্যা মামলা দায়ের করার অভিযোগ উঠেছে উক্ত হত্যা মামলার ৪নং আসামী বিলকিছ বেগমের বিরুদ্ধে।

মামলার সুত্রে জানা গেছে, গত ২১শে জানুয়ারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছেলে হাসান আকনকে অপহরন করে গুম করা হয়েছে। এই মর্মে নিহত নাসির শেখের পিতা নুরজামাল শেখসহ ৮জকে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করেন বিলকিছ বেগম। তবে হাসান আকন নাসির শেখ হত্যা মামলার ১ নম্বর আসামী ও বিলকিছ বেগম ৪ নম্বর আসামী।

নিহত নাসির শেখের বোন নাছিমা বেগম কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার ভাইকে ওরা খুন করলো আবার আমাদের মিথ্যা দায়ের করেছে। এর আগেও ১৮/১২/২০১৭ তারিখে আমাদেে বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দিয়েছিলো, আদালত তা খারিজ করে দিয়েছে। এখন আমাদের বিরুদ্ধে আবার অপহরণ মামলা দিয়েছে। যাহাতে আমরা সঠিক বিচার না পাই। আমার ভাইকে ওরা খুন করেছে। এখন এই খুনের বিচারের দাবীতে আমরা আর কত ঘুরবো। গরীবের জন্য কি আইন আদালত নেই? আমরা কি এর সঠিক বিচার পাবো না?

হত্যা মামলার বাদী ও নিহত নাসিরের পিতা নুর জামাল শেখ দাবী করেন, আসামী বিলকিস বেগম, হাসান আকন, ইউনুস আকন, শিউলি বেগম, রফেজ আকনসহ আসামীরা বিভিন্ন সময় মামলা তুলে নিতে আমাকে মেরে ফেলার হুমকি ধামকি দিচ্ছে। এরা আমাকে বলে মামলা তুলে না নিলে তোর ছেলের মতো তোর দশা হইবে। তাই কিছু টাকা নিয়ে মামলা তুলেনে। তবে রাজৈর থানার পুলিশ মামলার চার্জশিট কোটে জমা দিয়েছে। তাই আসামী হাসান আকন মহামান্য হায়কোট থেকে আগাম জামিন নিয়ে কিছুদিন আগেও ঘুরে বেড়িয়েছে। আমাকে হুমকি ধামকি দিয়ে কোন লাভ না হওয়ায়।

আসামী বিলকিছ বেগম তার নিজের ছেলে আসমী হাসানকে লুকিয়ে রেখে আমি ও আমার পরিবারের লোকজন এবং হত্যা মামলার মানিত স্বাক্ষীদের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হয়রানিমুলক মামলা দায়ের করে। যা ভিত্তিহীন বানোয়াট ও কাল্পনিক। আমি একজন গরীব অসহয় সাধারন মানুষ হিসেবে সরকার প্রশাসনের কাছে আমি আমার ছেলে হত্যার ন্যায় বিচার চাই।

উল্যেখ্যঃ মামলার নথি সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার মোল্লাকান্দি গ্রামের নুর জামাল শেখের ছেলে নাসির শেখের সাথে একই উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের ইউনুস আকনের মেয়ে শিউলি বেগমের বিয়ে হয়। বিয়ের কিছু দিন যেতে না যেতেই শিউলি পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এনিয়ে দাম্পত্ত্য জীবনে কলহ সৃষ্টি হয়।

পরকীয়া প্রেমের জের ধরেই ২০১৭ সালের ১৩ ডিসেম্বর রাতে নাসিরকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে লাশ ফেলে রেখে পালিয়ে যায় আসামীরা। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। ময়না তদন্তের প্রতিবেদনে শ্বাসরোধে মৃত্যু হয়েছে মর্মে প্রতিদেন দেয়। এই ঘটনায় দু’বছর তদন্ত শেষে রাজৈর থানা পুলিশ আদালতে ৯ জনকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেন। তবে দুই বছর পরে এই মামলার তদন্ত কাজ শেষ করে ৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে রাজৈর থানা পুলিশ।

এবিষয় অভিযুক্ত বিলকিছ বেগম জানতে চাইলে তিনি জানান, আমরা কোন খুন করেনি। আমাদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। নাসির হত্যা মামলার ১ নাম্বার আসামী ছেলে হাসান আকনের বিয়য়ে জানতে চাইলে কথার একপর্যায় তিনি বলেন, আমার ছেলেকে এখন পাইনা, সে হারিয়ে গেছে। তাই মামলা করেছি। ছেলে হারিয়ে গেছে থানায় জিডি করেছেন? থানায় গেলে পুলিশ আমাকে ধাওয়া দেয়, তাই জিডি করেনি। নিহত নাসির পিতা, বোন ও নাসির হত্যা মামলার স্বাক্ষীসহ ৮জনের নামে কেন? মিথ্যা অপহরন মামলা দায়ের করেছেন, একথা জানতে চাইলে তিনি কোন উত্তর না দিয়ে জোরে হাটা দিয়ে অন্যত্র চলে যান।

দেখা হয়েছে: 526
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪