|

চরফ্যাশনে ট্রলারে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৫

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৯, ২০২০

ভোলা ( বরিশাল) প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে দুর্গম চরে ট্রলারের মধ্যে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার কুকরী মুকরী ইউনিয়নের নারিকেল বাগানে এ ঘটনা ঘটে।

রবিবার ভোরে ওই এলাকা থেকে পাঁচ ধর্ষককে গ্রেফতার করেছে কোস্টগার্ড। পরে তাদের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন দক্ষিণ আইচা ৬ নম্বর ওয়ার্ডের খলিল মিয়ার ছেলে ইউসুফ হাসান সর্দার (২১), ৫ নম্বর ওয়ার্ডের হাকিম সিকদারের ছেলে সোহেল রানা সিকদার (২০), চরমানিকা ৩ নম্বর ওয়ার্ডের মোকাম্মেল সিকদারের ছেলে ওয়াসেল আহমেদ সিকদার (২২), চর কচ্ছপিয়া ৪ নম্বর ওয়ার্ডের আবুল কাশেম হাওলাদারের ছেলে মোরশেদ হাওলাদার (৩৫) ও একই এলাকার ইসমাইল ফকিরের ছেলে রিপন ফকির (২০)। অভিযুক্তদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের মামলা দায়ের হয়েছে।

দক্ষিণ আইচা থানার ওসি (তদন্ত) মিলন কুমার ঘোষ বলেন, শনিবার রাতে চর কুকরী মুকরী নারিকেল বাগানের কাছে একটি ভাসমান ট্রলার দেখতে পেয়ে কোস্টগার্ডের টহল টিমের সন্দেহ হয়। পরে সেটির কাছে গিয়ে দেখেন এক কিশোরীর হাত বাঁধা। সে ধর্ষকদের কবল থেকে বাঁচতে চিৎকার করছিল। পরে সেখান থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। পরে পাঁচ ধর্ষককে আটক করে থানায় হস্তান্তর করে কোস্টগার্ড।

তিনি আরো জানান, আসামি সোহেল রানা সিকদারের সঙ্গে ওই কিশোরীর মোবাইলে কথা হতো। শনিবার কিশোরী তার মায়ের চিকিৎসার জন্য সোহেলের কাছে টাকা চায়। সোহেল তাকে টাকা নিতে আসতে বলে। সে টাকা নিতে আসলে সোহেল ও বাকি চার আসামি তাকে জোরপূর্বক একটি ট্রলারে উঠিয়ে কুকরী মুকরীর নারিকেল বাগানের কাছে নিয়ে ধর্ষণ করে।

কিশোরীর বাড়ি চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪