|

মাদক সন্ত্রাস জঙ্গি নির্মুলে সকলকে এগিয়ে আসতে হবে- ওসি শাহ কামাল

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০২১

মাদক সন্ত্রাস জুঙ্গি নির্মুলে সকলকে এগিয়ে আসতে হবে- ওসি শাহ কামাল

এম এ আজিজ, ময়মনসিংহ: মাদক সন্ত্রাস জঙ্গি নির্মুলসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত বৈঠক করে চলছে। কোতোয়ালি মডেল থানার নবাগত ওসি শাহ কামাল আকন্দ যোগদানের পর থেকে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, সামাজিক সংগঠন, কমিউনিটি পুলিশিং, বিট পুলিশিং কমিটি, মসজিদের মুসল্লী ও মন্দির কমিটির সাথে বৈঠক ও আলাপ আলোচনা করে আসছেন।

শুক্রবার ময়মনসিংহ নগরীর মাসকান্দা শান্তিনগর জামে মসজিদে জুমার নামাজের আগে মুসুল্লিদের সামনে বক্তব্য রাখেন ওসি শাহ কামাল আকন্দ।

এ সময় মুসল্লীদের উদ্দেশ্যে এবং সকল মহলের সহযোগীতা কামনা করে ওসি শাহ কামাল আকন্দ বলেন, মাদক, সন্ত্রাস, জুঙ্গি নির্মুলে সমাজের প্রত‍্যেকের দায়িত্ব রয়েছে। মাদক একটি পরিবারকে ধংস করে দেয়। মেধাবীদেরকে মেধাহীন করে দোয়। সন্ত্রাস ও জঙ্গিবাদ সম্পর্কে তিনি বলেন, ইসলাম জঙ্গিবাদ সমর্থন করে না। মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নির্মুলে সকলে এগিয়ে আসতে হবে। অন্যথায় সম্ভব হবেনা।

তিনি আরো বলেন, কোতোয়ালী মডেল থানায় পুলিশি সেবা পেতে কোন ধরণের হয়রানী হতে হবে না। থানায় জিডি কিংবা মামলা সংক্রান্ত বিষয়ে কাউকে কোন টাকা পয়সা দিতে হবেনা। কেউ দালালদের খপ্পরে পড়ে হয়রানীর স্বিকার হবেন না। মামলা কিংবা জিডির জন্য কেউ টাকা পয়সা দাবি করলে থানার ওসি বা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 170
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪