|

ময়মনসিংহে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২১

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০২১

ময়মনসিংহে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২১

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা গোয়ান্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১৯ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গাজা ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, ময়মনসিংহকে মাদক ও জুয়ামুক্ত করতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে রবিবার রাতে এসআই মোঃ সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর কাঠগোলা থেকে টাকার বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত অবস্থায় ১২ জুয়াড়িকে গ্রেফতার করে।

তারা হলো, রফিকুল ইসলাম, দুলাল চান, কামাল উদ্দিন, তারা মিয়া, মোজাম্মেল হক, রাহাতুল ইসলাম, খোকন মিয়া, ফজলুল হক, ফারুক মিয়া, নাছির উদ্দিন, রাজু মিয়া ও রফিকুল ইসলাম।

এছাড়া নগরীর খাগডহর থেকে জুয়া খেলারত অবস্থায় আরো সাত জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, আব্দুল আলিম, মোঃ হাসান, লিটন মিয়া, নয়ন মিয়া, ওমর ফারুক, আজিজুল হক ও সামছুর রহমান সুরুজ।

অপর অভিযানে এসআই কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্সসহ ঈশ্বরগঞ্জের উচাখিলা থেকে আধাকেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায় কে গ্রেফতার করে। তারা হলো, মোঃ হাসেম ও মোঃ বকুল। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 206
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪