fbpx

|

নির্বাচনে বাধা দিলে তার হাত ভেঙে দেওয়া হবে: নাসিম

প্রকাশিতঃ ১০:৫৬ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

অনলাইন বার্তাঃ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ডিসেম্বরেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনাদের শেখ হাসিনার অধীনেই নির্বাচনে আসতে হবে। এই নির্বাচনে কেউ বাধা দিলে, তার হাত ভেঙে দেওয়া হবে। কারণ ভোটের বিকল্প ভোট, গণতন্ত্রের বিকল্প গণতন্ত্র।

শনিবার বিকাল ৫টায় মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার রংমেহের স্কুলমাঠে ৪৭ তম বিজয়দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে এক জনসভায় তিনি এসব বলেন। জনসভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

বিএনপিকে নেত্রীকে উদ্দেশ্য করে নাসিম আরও বলেন, খেলা হবে মাঠে, রেফারি থাকবে নির্বাচন কমিশন। জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। আমরা মেনে নেব। দয়া করে মাঠ ছাড়বেন না। পালানোর অভ্যাস ত্যাগ করুন। আর যদি পালিয়ে যান বিএনপি নামে যে রাজনৈতিক দল আছে বাটি চালান দিয়েও আর পাওয়া যাবে না।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছি। দীর্ঘ ২১ বছর মোশতাক, জিয়া, এরশাদ, খালেদা দেশটাকে পরিচালনা করে অন্ধকারে রেখেছিল। দেশের জনগণ যদি ভুল সিদ্ধান্ত নেয় তাহলে আবার সন্ত্রাস ও জঙ্গিরাষ্টে পরিণত হবে এই দেশ। জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

খালেদা জিয়ার দল যদি আবার ক্ষমতায় আসে তবে পদ্মাসেতুর কাজ বন্ধ হয়ে যাবে উল্লেখ করে তিনি বলেন, তিনি (খালেদা জিয়া) বলেছেন পদ্মাসেতুতে উঠলে নাকি সেটা ভেঙে পড়ে যাবে। আসলে উনি উঠলেই পদ্মাসেতু ভেঙে পড়বে। কারণ ওনার ওজন বেশি।

আগামী জাতীয় নির্বাচন সংসদ সদস্য বানানোর নির্বাচন নয়, এ নির্বাচন আপনার আমার ভাগ্যের নির্বাচন। এ নির্বাচন বলে দিবে পদ্মাসেতু হবে কি না। যদি ভুল করেন তাহলে পদ্মাসেতু হবে না। অন্ধকার নেমে আসবে আপনাদের জীবনে।

টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কন্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গিবাড়ী উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক প্রমুখ। -ঢাকা টাইমস

দেখা হয়েছে: 343
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!