|

আটোয়ারীতে এক সন্তানের জননীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০২০

আত্মহত্যা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে রাধানগর রেলগেইট এলকায় নুরবানু(২৬) নামে এক সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার(২৪ এপ্রিল) সকালে আটোয়ারী থানা পুলিশ মৃত: মহিলার লাশ ঘরের ভিতর হতে ফাঁস লাগা অবস্থায় উদ্ধার করে।

প্রতিবেশীদের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার তোড়িয়া কাজীপাড়া এলাকার মো: অহিদুল ইসলামের কন্যা নুরবানু বেগম (২৬)এর বিয়ে হয় প্রায় ৭/৮ বছর পূর্বে ওই এলাকার মো: দুলাল হোসেনের ছেলে মো: হুমায়ুন কবির(৩৬)এর সাথে।

হুমায়ুন-নুরবানুর দাম্পত্য জীবনে তৃতীয় সদস্য হিসেবে ৫ বছর পূর্বে জন্ম নেয় ছেলে সন্তান মো: জারিফ হোসেন। তাদের সংসার জীবনে আসলে কি চলছিল তা কেউ পরিস্কার ভাবে জানাতে পারেনি।

এ ব্যাপারে আটোয়ারী থানার ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা জানান, আমরা খবর পেয়ে মৃতার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করেছি। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছেনা। প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

দেখা হয়েছে: 331
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪