|

লীলার মেলাবাজারে হাত বাড়ালেই মিলছে মাদক

প্রকাশিতঃ ৪:২০ অপরাহ্ন | মে ২২, ২০১৮

লীলার মেলাবাজারে হাত বাড়ালেই মিলছে মাদক

আবুতৌহিদ,পঞ্চগড় প্রতিনিধিঃ

আবারো বলরামপুর লীলামেলা বাজারের আশে পাশে অবাধে মরণ নেষা ফেনসিডিল, গাজা ইয়াবা ক্রয় বিক্রয় চলতেছে, নতুন মাদক ব্যবসায়ীর উৎপত্তি লীলারমেলা বাজারে। নাকের ডোকা দিয়ে মাদক ব্যবসায়ী মাদক সেবন কারীদের হাতে অত্যাধুনিক কৌসলে পৌছে দিচ্ছে এ সব মরণ নেষা।

সন্ধ্যা হলে বাজারের বাইরে থেকে আসা মাদক সেবন কারীরা আসা শুরু করে। হোটেলে বসে সেবন করে চলে যায়, শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মাঠেও সেবন করে খালি বোতল ফেলে চলে যায়, বাজারের অলিতে গলিতে এখন শুধু খালি ফেনসিডিলের বোতল। বেশি ভাগে এসব মরণ নেষা গুলো সন্ধ্যায় লীলার মেলা দাখিল মাদ্রাসা মাঠে, গ্রামীন ব্যাংক অফিসের সামনে, হাসপাতালের সামনে, বাজারের ভিতরের কালী মন্দিরের পিছনে, সাহিনুরের হোটেলের পিছনে, শহীদ মিনারের কাছে, ছোমিলের সামনে, গ্রামীন টাওয়ারের সামনে আদান প্রদান করা হয়।

যোগাযোগের ব্যবস্থা ভাল থাকার কারনে চার পাশ থেকে লীলার মেলা বাজারে আসে মাদক সেবন কারীরা মাদক সেবন এবং ক্রয় করার জন্য। সন্ধ্যা থেকে রাত এগারো টা পযন্ত মোটরসাইকেল যোগে মাদক সেবন কারীরা আসা শুরু করে, দোকানদার সহ এলাকার, বাজারের মানুষ সব সময় আতংকে থাকে। এ ভাবে যদি চলতে থাকে তাহলে আর কত দিন লাগবে যুব সমাজ ধ্বংস হতে।

৫নং বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা জনাব সাইদুর রহমান এর জানান, বলরামপুর ইউনিয়নে মাদক সেবন এবং বিক্রি বেড়ে গেছে, ছোট ছোট ছেলে গুলো নষ্ঠ হয়ে যাচ্ছে এর প্রতিকার আমিও চাই, আমার একার পক্ষে তো নির্মুল করা সম্ভব না সবার সহযোগিতা চাই, আমি আটোয়ারী থানায় কথা বলবো, এলাকাবাসী অনেকেই প্রসাসনের হস্তক্ষেপ কাম্য করেন।

আটোয়ারী থানার এ,এস,আই,কাব্য র সাথে কথা বললে তিনি বলেন, বাংলাদেশ সরকার মাদক কে দেশ থেকে নির্মুল করার জন্য কড়া ভেবে আইন জারি করছে, চেয়ারম্যান সাহেবের সাথে কথা হলে আমরা বিষয়টি খতিয়ে দেখার চেষ্টা করবো।

দেখা হয়েছে: 834
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪