|

জনপ্রশাসন পদক পেলেন ইউএনও রিপনসহ ত্রিশালের ৫ কর্মকর্তা

প্রকাশিতঃ ১২:১৭ পূর্বাহ্ন | জুলাই ২৪, ২০১৮

জনপ্রশাসন পদক পেলেন ইউএনও রিপনসহ ত্রিশালের ৫ কর্মকর্তা

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধে ব্রিগেড টিম গঠন ও এর কার্যকরী ভূমিকায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জনপ্রশাসন পদক পেয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবুজাফর রিপন।

২৩ জুলাই সোমবার ‘জাতীয় পাবলিক সার্ভিস দিবসে’ ওসমানী মিলনায়তনে এ পদক তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় পর্যায়ে দলীয় ক্যাটাগরীতে ত্রিশালের ইউএনও আবুজাফর রিপন এবং তার দলের ০৪ (চার) জন সদস্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে জনপ্রশাসন পদক ২০১৮ গ্রহণ করেছেন।

পদক গ্রহনকারী ইউএনও আবুজাফর রিপন জানান, আজকের প্রোগ্রাম থেকে প্রাপ্ত ০৫ (পাঁচ) জনের ০৫ (পাঁচ) লাখ টাকা দিয়ে আরো ০৫ টি ব্রিগেড গঠনের সিদ্ধান্ত নিয়েছি আমরা।

জনপ্রশাসন পদক পেলেন ইউএনও রিপনসহ ত্রিশালের ৫ কর্মকর্তা

ইউএনও বলেন, সারা বাংলাদেশের যে ১১ জন জাতীয় পদক পেয়েছে তার মধ্যে শুধু ত্রিশালেরই ০৫ (পাঁচ) জন অফিসার। এ কারণে আমরা একটু বেশীই গর্বিত। শ্রদ্ধেয় সিনিয়র স্যারদের প্রতি আমরা বিশেষ ভাবে কৃতজ্ঞ যারা এ উদ্যোগটিকে এতোদূর নিয়ে এসেছেন।

আমি কৃতজ্ঞতা জানাই আমার বিশাল টীম এর অন্যান্য সদস্য ও সমন্বয়কদের প্রতি যাদের আমি এ মঞ্চ পর্যন্ত আনতে পারিনি। সকল সাংবাদিক ভাই, ব্রিগেড সদস্য, শিক্ষক, মুক্তিযোদ্ধা, রাজনীতিবীদ ও আপামর ত্রিশালবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

দেখা হয়েছে: 605
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪