|

নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ন | জুন ১০, ২০১৯

নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর প্রতিনিধিঃ জেলার নড়িয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল (৫০) নামে এক ব্যাক্তিকে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

সোমবার ১০ জুন সকাল ১০টার দিকে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে। তিনি এলাকায় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ছিলেন।

ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল হক বেপারী সকাল ১০টার দিকে ইয়াকুব তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে কলাবাগান যাচ্ছিলেন। এসময় আবু সিদ্দিক ঢালীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের সন্ত্রাসী।

স্থানীয়রা জানায়, ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদারের ও বর্তমান চেয়ারম্যান দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারা মারি করে আসছে।

এরই সূত্র ধরে আলী আহমেদ শিকদারের পালিত সন্ত্রাসী আবু সিদ্দিক ঢালী, জুলহাস ঢালী, আবু আলেম ঢালী, নাসের ঢালী, শহীদুল শিকদার, তুহিন শিকদার, নয়ন শিকদারসহ ১৫/২০ জন ইয়াকুবকে কুপিয়ে আহত করে।

পরে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। ঢাকা নেওয়ার পথে দুপুর ১টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল মারা যান।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

দেখা হয়েছে: 439
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪