|

লক্ষ্মীপুরে ডাকাতিকালে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত স্ত্রী হাসপাতালে

প্রকাশিতঃ ৩:৩৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০২০

লক্ষ্মীপুরে ডাকাতিকালে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত স্ত্রী হাসপাতালে

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে বাসায় ঢুকে ডাকাতিকালে মনির হোসেন নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতদল। এসময় তার স্ত্রী মিলন বেগমকে কুপিয়ে জখম করা হয়।

শুক্রবার (১৮ ডিসেম্বর) ভোররাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে। আহত মিলনকে সকালে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে ঢাকায় মেডিকেল কলেজে পাঠানো হয়।

খবর পেয়ে সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, সদর মডেল থানার (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত মনির তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক ও আন্ধারমানিক গ্রামের আলি আহম্মদের বশুর বড় ছেলে। পেশায় তিনি ইটভাটার মাটির সর্দার ছিলেন। ১ মাস পূর্বে তিনি ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন । তার এক মেয়ে ও তিন ছেলে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মনির মাটির ব্যবসায়ী ছিলন। সে বিভিন্ন ইটভাটায় মাটি বিক্রি করতো। ইতিমধ্যে তিনি দুই ইটভাটা মালিকের কাছ থেকে মাটির বিক্রি কথা বলে এক লাখ করে দুইজনের কাছ থেকে নগদ দুই লাখ টাকা এনে ঘরে রাখেন।

মনিরের নতুন বাসা হওয়ায় বাইরে কলাপসিপল গেট থাকলেও ভেতরে দরজা এখনো লাগানো হয়নি। শুক্রবার ভোর রাতে মই দিয়ে ডাকাতদল বাসার ছাদে উঠে। ছাদের দরজা না থাকায় তারা বাসায় ঢুকে পরিবারের সদস্যদের বেধে পেলে। একপর্যায়ে মনির ও তার স্ত্রী মিলনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাদেরকে আহত অবস্থায় পেলে রেখে ডাকাতরা পালিয়ে যায়। যাওয়ার সময় মনিরের ব্যবহৃত মোটরসাইকেল, নগদ টাকা ও ঘরে থাকা স্বর্ণালংকার নিয়ে যায় ডাকাতদল।

পরে পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা এসে আহতদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাওয়ার পথে মনির মারা যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মনিরের স্ত্রী আহত মিলনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ভুলু বলেন, ডাকাতরা ঘরে ঢুকে মনিরকে কুপিয়ে হত্যা করেছে। তার স্ত্রীকেও গুরুতর আহত অবস্থায় ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পরিদর্শন শেষে লক্ষ্মীপুর পুলিশ সুপার ডক্টর এইচ এম কামরুজ্জামন জেটিভিকে জানান, দ্রুত এ হত্যার ঘটনা জড়িতদের আইনের আওতায় আনা হবে। ডাকাতি করতে এসেই মনিরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার স্ত্রী আহত হন।

আন্ধারমানিক গ্রামের খুব শীঘ্রই একটি পুলিশ ফাঁড়ি স্থাপনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করা হবে বলে জানান এ কর্মকর্তা।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪