|

আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা

প্রকাশিতঃ ১১:২৫ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০১৯

আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা

মোঃ ফয়সাল হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ- জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার নোয়াখালীর সকল জেলা, উপজেলা, স্টাফ রিপোর্টারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আলোকিত সকাল পত্রিকার বার্তা-সম্পাদক শরিফুল ইসলামের তত্বাবধান ও সার্বিক সহযোগীতায় এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকাল ৫ ঘটিকায় স্টাপরিপোর্টার রিপন মজুমদারের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা ও মতবিনিময় সভাতে প্রতিনিধিরা পত্রিকার সাম্প্রতিক অবস্থা, প্রচার, বিজ্ঞাপন, প্রসার এবং পত্রিকার মানোন্নয়ন ও জনসাধারনের কাছে পত্রিকার গ্রহনযোগ্যতা নিয়ে ব্যপক আলোচনা হয়। ১লা মে নোয়াখালীতে আলোকিত সকাল পত্রিকার জেলা কার্যালয় প্রতিষ্ঠা এবং শুভ উদ্বোধন করার প্রস্তাব গ্রহন করা হয়।

উক্ত মতবিনিময় সভা পরিচালনা করে মো:সাইফুল ইসলাম(বেগমগঞ্জ উপজেলা প্রতিনিধি) সভাতে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা প্রতিনিধি মৃনাল কান্তি মজুমদার, সোনাইমুড়ী উপজেলা প্রতিনিধি প্রান্ত দাস জয়, নোয়াখালী জেলা প্রতিনিধি মো:সুমন।

আলোচনা সভাতে সভাপতির বক্তব্যে রিপন মজুমদার বলেন, আলোকিত সকালের প্রচার প্রসার ও সুনাম অর্জনের জন্য আমরা সবাই একত্রিত হয়ে কাজ করবো। পরবর্তীতে উপস্থিত আলোকিত সকাল পত্রিকার সকল প্রতিনিধি পত্রিকার মানোন্নয়ন নিয়ে বক্তব্য প্রদান করেন এবং বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন।

শুক্রবার বিকাল ৫ টায় নোয়াখালীর নিজস্ব অফিসে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা ও মতবিনিময় সভাকে স্বাগত ও শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক আলোকিত সকাল পত্রিকার সম্মানিত সম্পাদক- মো:নজরুল ইসলাম। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধান ও সহযোগীতা করেন আলোকিত সকাল পত্রিকার বার্তা-সম্পাদক শরিফুল ইসলাম।

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪