|

ঈশ্বরগঞ্জে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

প্রকাশিতঃ ৪:১০ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০২১

আত্মহত্যা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাদল সূত্রধর(২১) নামে এক যুবক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। রোববার সন্ধ্যায় উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের উত্তরবনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

পরে রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাদল ওই এলাকার প্রেমানন্দ সূত্রধরের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত বাদল পেশায় কাঠমিস্ত্রির কাজ করতেন। রোববার বিকেলে কাজ থেকে ফিরে বাদল তার নিজ কক্ষে বিশ্রাম নিতে যায়। তখন তার স্ত্রীসহ ও বাড়ির অন্য মহিলারা রান্নাবান্নার কাজে ব্যস্ত ছিলেন। এমন সময় বাদলের কক্ষ থেকে বিকট আওয়াজ আসলে তার স্ত্রী ইতি রাণী সূত্রধর দৌড়ে ঘরে যান এবং সেখানে গিয়ে দেখতে পান, ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচানো অবস্থায় তার স্বামীর নিথর দেহ ঝুলছে।

পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে মরদেহ নামিয়ে স্থানীয় একটি ফার্মেসিতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত বাদলের বাবা প্রেমানন্দ সূত্রধর বলেন, বছর তিনেক হবে তাকে বিয়ে করিয়েছি। পরে বছরখানেক আগে তার একটি ছেলে সন্তান হয়ে মারা যায়। বিবাহ জীবনে টুকটাক ঝগড়া-ঝাঁটি সবারই হয়, তবে আত্মহত্যা করার মতো কোনো ঘটনা চোখে পড়েনি। তাছাড়া কি কষ্টে সে আত্মহত্যা করেছে তা আমাদের অজানা।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া বলেন, কি জন্য আত্মহত্যা করেছে, সেটার কারণ জানা যায়নি। তবে আত্মহত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ব্যপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

দেখা হয়েছে: 271
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪