|

ঈশ্বরগঞ্জে গ্রামীন ব্যাংকের নগদ অর্থ ও খাদ্যে সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৩:০১ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০২০

ঈশ্বরগঞ্জে গ্রামীন ব্যাংকের নগদ অর্থ ও খাদ্যে সামগ্রী বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২’শ ৫০টি দিন মজুর, অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া শ্রমজীবিরা পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে গ্রামীন ব্যাংক। ২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলার মাইজবাগ ব্রাঞ্চে ২৫ জন অসহায় মানুষের মাঝে এ খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, বর্তমানে চলমান করোনা ভাইরাস সংক্রমণজনিত মহামারীর কারণে গোটা বিশ্বের মতো আমাদের দেশও ভয়ঙ্কর দুর্যোগে পতিত হয়েছে। প্রকৃতিসৃষ্ট এই দুর্যোগের ফলে দেশের হতদরিদ্র জনগোষ্ঠীর মধ্যে বিবিধ মানবিক সমস্যার পাশাপাশি খাদ্য সংকট সৃষ্টি হয়েছে। এই দুর্যোগ মোকাবিলার লক্ষ্যে গ্রামীণ ব্যাংকের শাখাসমূহে ইতোমধ্যে সগ্রামী সদস্যের ও অসহায় শ্রমিক, দরিদ্র ও খেটে খাওয়া শ্রমজীবিরা পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রয়োজনীয় খাদ্যে সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।

গ্রামীন ব্যাংকের খাদ্যে সামগ্রীর প্যাকেটে ছিলো ৩০কেজি চাল, ৪ কেজি ডাল, ৮কেজি আলু, ২কেজি লবন, ৪টি সাবান, ৪কেজি পিয়াজ, ২লিটার সয়াবিন তেল ও নগদ ৬শ করে টাকা।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ব্রাঞ্চ ব্যবস্থাপক লুৎফর রহমান আজাদ, সহকারি অফিসার রফিকুল ইসলাম, কেন্দ্র ব্যবস্থাপক শফিকুল ইসলাম প্রমুখ।

গ্রামীন ব্যাংক ঈশ্বরগঞ্জের এরিয়া ম্যানেজার আব্দুল হাদী মামুন জানান করোনা ভাইরাসের কবলে অঘোষিত লকডাউনের কবলে পড়েছে সারাদেশ। বিশেষ করে এই মুহুর্তে ভিক্ষুকরা খাদ্য সংকটে ভুগছে। এসকল ভিক্ষুকদের কথা চিন্তা করে ঈশ্বরগঞ্জ উপজেলায় প্রথম বারের অসহায় ভিক্ষুক পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। পরবর্তীতে ঈদের এক সপ্তাহ আগে আবারও দেয়া হবে।

দেখা হয়েছে: 604
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪