|

ঈশ্বরগঞ্জে গ্রামীন ব্যাংকের নগদ অর্থ ও খাদ্যে সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ন | মে ১৯, ২০২০

ঈশ্বরগঞ্জে গ্রামীন ব্যাংকের নগদ অর্থ ও খাদ্যে সামগ্রী বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৩’শ অসহায় ভিক্ষুকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে গ্রামীন ব্যাংক। ১৯ মে মঙ্গলবার উপজেলার মাইজবাগ ব্রাঞ্চে ২৭ জন অসহায় মানুষের মাঝে এ খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, বর্তমানে চলমান করোনা ভাইরাস সংক্রমণজনিত মহামারীর কারণে গোটা বিশ্বের মতো আমাদের দেশও ভয়ঙ্কর দুর্যোগে পতিত হয়েছে। প্রকৃতিসৃষ্ট এই দুর্যোগের ফলে দেশের হতদরিদ্র জনগোষ্ঠীর মধ্যে বিবিধ মানবিক সমস্যার পাশাপাশি খাদ্য সংকট সৃষ্টি হয়েছে। এই দুর্যোগ মোকাবিলার লক্ষ্যে গ্রামীণ ব্যাংকের শাখাসমূহে ইতোমধ্যে সংগ্রামী সদস্য ও অসহায় শ্রমিক, দরিদ্র ও খেটে খাওয়া শ্রমজীবি পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রয়োজনীয় খাদ্যে সামগ্রী বিতরণ করেছে।

গ্রামীন ব্যাংকের খাদ্যে সামগ্রীর প্যাকেটে ছিলো ৩০কেজি চাল, ৪ কেজি ডাল, ৮কেজি আলু, ২কেজি লবন, ৪টি সাবান, ৪কেজি পিয়াজ, ২লিটার সয়াবিন তেল ও নগদ ৬শ করে টাকা, ২ প্যাকেট সেমাই, ১ প্যাকেট দুধ, খেজুর ৫শ গ্রাম, ১কেজি মুড়ি ও ১ কেজি চিনি।

এসময় উপস্থিত ছিলেন গ্রামীন ব্যাংক ঈশ্বরগঞ্জের এরিয়া ম্যানেজার আব্দুল হাদী মামুন, ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ শাখা ব্যবস্থাপক লুৎফর রহমান আজাদ শান্ত, সহকারি শাখা ব্যবস্থাপক রফিকুল ইসলাম, ব্যাংক অফিসার শিলা রাণী দেবনাথ প্রমুখ।

মাইজবাগ শাখা ব্যবস্থাপক লুৎফর রহমান আজাদ জানান, করোনা ভাইরাসের কবলে অঘোষিত লকডাউনের কবলে পড়েছে দেশের মানুষ। বিশেষ করে এই মুহুর্তে অসহায় ভিক্ষুকরা খাদ্য সংকটে ভুগছে। এসকল ভিক্ষুক ও নিন্ম শ্রেনীর মানুষের কথা চিন্তা করে ঈশ্বরগঞ্জ উপজেলায় দ্বিতীয় বারের মত অসহায় ভিক্ষুক পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। পূর্বে এক মাস আগেও একবার দেয়া হবে।

গ্রামীন ব্যাংক ঈশ্বরগঞ্জের এরিয়া ম্যানেজার আব্দুল হাদী মামুন জানান, আমরা উপজেলার ১২ টি শাখায় ৩শ জন অসহায় ভিক্ষুক ও নিন্ম শ্রেনীর মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। মাইজবাগ ঈশ্বরগঞ্জ শাখায় পূর্বে ২৫জন ও আজ ২৭ জনকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 709
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪