|

ঈশ্বরগঞ্জে নিখোঁজের ২ দিন পর নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৫:১৭ অপরাহ্ন | ডিসেম্বর ০৩, ২০২১

মরদেহ উদ্ধার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজের দুইদিন পর ফরিদা আক্তার(৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে ৬ কি: মি: দূরে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের রেল স্টেশনের পাশে একটি পুকুর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। নিহত ফরিদা উপজেলার জাটিয়া ইউনিয়নের কুমারুলী গ্রামের অটোরিকশা চালক দুলাল মিয়ার স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের রেলস্টেশনের দক্ষিণে রেজ্জাক মেম্বারের বাড়ির উত্তর পাশে ওই নারীর মরদেহ একটি পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল হতে নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর মরদেহ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা থানায় এসে লাশ সনাক্ত করে।

এ বিষয়ে নিহত ফরিদার বড় ছেলে মো. সাদ্দাম হোসেন জানান, তার মা মানসিক প্রতিবন্ধী ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন। গত ৩০ নভেম্বর তিনি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে পরিবারের লোকজন আত্মীয় স্বজনদের বাড়িসহ আশেপাশের এলাকায় অনেক খোঁজাখোঁজি করেও তাঁকে পায়নি।

বৃহস্পতিবার রাতে নিহতের পরিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে স্বজনরা থানায় এসে তার মায়ের লাশ শনাক্ত করে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া জানান, পরিবারের বর্ণনা ও লাশের সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ওই নারীর মৃগী রোগেই মারা গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪