|

ভুট্টা ক্ষেত থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ন | মে ০১, ২০২০

ভুট্টা ক্ষেত থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি, রংপুরঃ রংপুর তাজহাট থানার শেখ পাড়া এলাকায় ইনতাজুল ইসলাম (৬২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ (১লা মে,২০২০) শুক্রবার সকাল ৯ টার দিকে নগরীর শেখ পাড়া এলাকার ভুট্টা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি পেশায় সাব কন্টাকটারি কাজ করেন। তার সাথে কারো কোন শত্রুতা ছিল না। তিনি একজন সহজ সরল মানুষ। হঠাৎ গত কালকে তারাবির নামাজের আগে কে বা কাহারা ফোন করে ইনতাজুল ইসলাম কে ডেকে নেয়। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি।

সারারাত অনেক খোঁজাখুঁজির পর আজ সকালে একটি ভুট্টা ক্ষেতে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

ঘটনাস্থল পরিদর্শন করে এসে, তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রোকনুজ্জামান জানান, মৃত ব্যক্তির শরীরে কোন প্রকার চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি ভালোভাবে তদন্ত শুরু করেছে। আমরা আশা করছি খুব শীঘ্রই এর আসল ঘটনা উদঘাটন করতে পারবো।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪