|

ঈশ্বরগঞ্জে কথিত বন্ধুকযুদ্ধে নিহত ১, আহত ২ পুলিশ

প্রকাশিতঃ ১২:০৯ অপরাহ্ন | মে ১৩, ২০১৯

ঈশ্বরগঞ্জে কতিথ বন্ধুকযুদ্ধে নিহত ১, আহত ২ পুলিশ

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোস্তফা ভুঁইয়া (৩২) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। বন্ধুকযুদ্ধে নিহত ওই ব্যাক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। সে উপজেলার থুলিয়াটি গ্রামের আব্দুল সালাম ভূইয়ার ছেলে বলে জানা গেছে।

এ ঘটনায় পুলিশের দুই উপ-পরিদর্শক আহত হয়। তারা হলেন, এস আই মো: মোবারক হোসেন ও শফিকুল ইসলাম আহত হয়েছেন। তাদের উদ্ধার করে পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রবিবার (১৩ মে) মধ্যরাত পৌনে ১টার দিকে উপজেলার হারুয়া বাজারের দক্ষিন পার্শ্বে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের এ ঘটনাটি ঘটে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, রাতে উপজেলার হারুয়া বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ও গুলি ছুড়ে।

পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন মোস্তফা নামে এক মাদক ব্যবসায়ী। পরে তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মোস্তফাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত মোস্তফার নামে ঈশ্বরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

দেখা হয়েছে: 508
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪