|

ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যানের রোগ মুক্তির কামনায় দোয়া মাহফিল

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০২০

ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যানের রোগ মুক্তির কামনায় দোয়া মাহফিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অরাজনৈতিক স্বেচ্ছা সেবী সংগঠন বাংলাদেশ হকার্স কল্যাণ সংস্থার উদ্যোগে বাংলাদেশ হকার্স কল্যাণ সংস্থা ঈশ্বরগঞ্জ থানা শাখার প্রধান উপদেষ্টা ও ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনের করোনা মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ২টায় ঈশ্বরগঞ্জ থানা শাখার আয়োজনে উপজেলার সোহাগী রেলস্টেশন সংলগ্ন কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, গত ১৫ই আগস্ট শনিবার ঢাকা স্কয়ার হাসপাতালে নমুনা পরীক্ষায় উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন করোনা শনাক্ত হন। বতর্মানে তিনি ঢাকা ইস্কাটনে নিজ বাসায় হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সোহাগী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, সোহাগী যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুলহাস উদ্দিন সুজন, আরশাদুজ্জামান আরশাদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, বাংলাদেশ হকার্স কল্যাণ সংস্থার সভাপতি সোলাইমান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বাজার মসজিদ সভাপতি আবুল কালাম প্রমুখ।

দোয়া পরিচালনা করেন কাচারি পুকুরপাড় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল কাইয়ুম ও সোহাগী জামে মসজিদের ইমাম মাওলানা আশরাফ আলী।

দেখা হয়েছে: 521
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪